বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ

অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্টপ্রিয় পাঠক, আপনি কি বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ সম্পর্কে জানার জন্য আগ্রহী? তাহলে আপনি এখন একদম সঠিক জায়গাতেই রয়েছেন। কারণ আজকের এই আর্টিকেলে আমরা বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ সম্পর্কে বিস্তারিত আলোচনা তুলে ধরবো। তাই জানার জন্য অবশ্যই শেষ পর্যন্ত আমাদের সাথেই থাকুন।
বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ
আজকের এই আর্টিকেলে বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। যেখানে কাজ করার মাধ্যমে আপনি প্রতিদিন খুব সহজেই 1000 টাকা ইনকাম করে নিতে পারবেন।

পেজ সূচিপত্রঃ

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ

আপনার হাতে যদি একটি স্মার্ট ফোন থেকে থাকে তাহলে বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ করে নিতে পারবেন খুব সহজেই। তবে এর জন্য অবশ্যই আপনাকে কিছু ধাপ অনুসরণ করে কাজ করতে হবে। কিভাবে কোন নিয়মে কাজ করবেন এবং কোন কোন সাইটে গিয়ে কাজ করবেন সেটি আপনাদের সাথে শেয়ার করবো আজকে।

এছাড়াও কোন কোন ওয়েবসাইটে গিয়ে কাজ করবেন কোন কোন অ্যাপ ব্যাবহার করে কাজ করবেন সেই সকল বিষয়গুলো আজকের এই আর্টিকেলের বিস্তারিত আকারে আপনাদের সামনে তুলে ধরব। তাই আপনি যদি প্রতিদিন 1000 টাকা ইনকাম করে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে চান তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

বাংলাদেশী যেই সকল অ্যাপগুলোতে কাজ করার মাধ্যমে আপনি ১০০% পেমেন্ট পাবেন সেই সকল ওয়েবসাইটগুলোই তুলে ধরবো আজকে। এমন কিছু বাংলাদেশী অ্যাপগুলো হলো
  • পিক ওয়ারকার্স
  • Small worker
  • অ্যাডওয়ালেট
  • Sproutgigss
  • পেপারস্পট২৪
  • পকেট মানি অ্যাপ
  • গেমথন
  • আর্ন মানি অ্যাপস
  • কায়দা
  • দারাজ (Daraz)
  • Cointiply
  • ফিউশনক্যাশ
  • লুডো সার্কেল
তাহলে চলুন আর বেশি কথা না বাড়িয়ে আমরা বিস্তারিত আলোচনায় প্রবেশ করি।

পিক ওয়ারকার্স অ্যাপের মাধ্যমে প্রতিদিন ইনকাম

বর্তমান সময়ে আপনি এই পিক ওয়ার কার্স অ্যাপের মাধ্যমে প্রতিদিন ফ্রিতেই অনেক টাকা ইনকাম করতে পারবেন। তারপরে এই টাকা আপনি বিকাশে অথবা অন্যকোন গেটওয়েতে তুলে নিতে পারবেন। যার জন্য এই অ্যাপসটি বর্তমানে অনকটাই জনপ্রিয় রয়েছে। এখানে মূলত আপনি ছোট ছোট কাজ করেই ইনকাম করতে পারবেন। যেই কাজগুলো করার জন্য আপনার সময় লাগবে ১ মিনিট থেকে ২ মিনিট।
বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ
যদি আপনি নিয়ম অনুযায়ি প্রতিদিন ঠিকঠাক কাজ করেন তাহলে এখান থেকে প্রতিদিন ১০ ডলার অথবা তার বেশিও ইনকাম করতে পারবেন। যেটি বাংলাদেশি টাকায় ১০০০ টাকার বেশি। যদি আপনি বাড়িতে বসে থেকেই ফ্রিতেই অনেক ভালো পরিমাণে এবং সহজেই ইনকাম করার চিন্তাভাবনা করে থাকেন তাহলে এটিই হবে আপনার জন্য অনেক ভালো একটি অপশন।

এখানে আপনি যখন একটি একাউন্ট তৈরি করে ভেতরে প্রবেশ করবেন, তখন এখানে আপনি সারা বিশ্বের অনলাইন ভিত্তিক যত কাজ রয়েছে সেগুলো দেখতে পারবেন। আপনার একাউন্ট যত পুরাতন হবে আপনার কাজ ততই আরো বেশি হতে থাকবে। আপনি অনেক বেশি বেশি কাজ পেতে থাকবেন। এই সকল কাজগুলো করার মাধ্যমে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন।

Small worker অ্যাপ থেকে প্রতিদিন ১০০০ টাকা আয়

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ এর একটি জনপ্রিয় অ্যাপের নাম হলো Small worker। Small worker এই অ্যাপ থেকে আপনি প্রতিদিন ১০০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। এই অ্যাপটি হলো ইনকাম করার জন্য একটি ছোট্ট মার্কেটপ্লেস। এখানে সাধারণত কাজ হলো ভিডিও দেখে ইনকাম করা। এছাড়াও এখানে কাজ রয়েছে ভিডিও দেখা কমেন্ট করা এছাড়াও ওয়েবসাইট ভিজিটিং। এখান থেকে আপনি প্রতিদিন কমপক্ষে ১০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। আর সেই টাকা আপনি বিকাশ অথবা নগদের মাধ্যমে ইনকাম করতে পারবেন।
এখানে কাজ করতে হলে সবার প্রথমে এই অ্যাপসটি ডাইনলোড করে নিয়ে ইনস্টল করে নিতে হবে। তারপরে এখানে একটি একাউন্ট খুলতে হবে। এরপরে এখানে থেকে আপনার যেই কাজটি করতে ইচ্ছে হবে সেটি আপনি করলেই আপনার কাজের জন্য সেই টাকা আপনার একাউন্টে জমা হতে থাকবে। তারপরে সেখানে থেকে আপনি চাইলে প্রতিদিনের টাকা প্রতিদিন বিকাশে অথবা অন্যকোন মাধ্যমে তুলে নিতে পারবেন।

Bangladeshi app থেকে প্রতিদিন ১০০০ টাকা আয়

এখান থেকে আপনি চাইলে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। এখানে আপনার কাজ হবে প্রথমে একটি একাউন্ট তৈরি করে নিয়ে সেখানে থেকে আপনার এই একাউন্ট রেখার করা। তবে এর জন্য কিভাবে রেফার করতে হয় সেটি শিখতে হবে। তাহলেই আপনি প্রতিদিন কিছু মানুষকে রেফার করার মাধ্যমে প্রতিদিন টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি এখান থেকে ১ জন মানুষকে রেফার করেন তাহলে আপনি পাবেন ১০০ টাকা। এভাবে যদি ১০ জন মানুষকে রেফার করেন তাহলে ১০০*১০=১০০০ টাকা ইনকাম হবে। তারপরে আপনার এই ইনকামের টাকা আপনার একাউন্টে জমা হবে। এরপরে আপনার এই ইনকামের টাকা আপনি যেকোন মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

অ্যাডওয়ালেট থেকে প্রতিদিন ১০০০ টাকা আয়

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ এর আরো একটি জনপ্রিয় মাধ্যম হলো এই অ্যাডওয়ালেট। যেখানে আপনার কাজ হবে শুধুমাত্র বসে থেকে অ্যাড দেখা। যদি আপনি ঠিক ঠাক প্রতিদিন কাজ করেন তাহলে আপনি এখান থেকে প্রতিদিন ৫০০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত ইনিকাম করতে পারবেন। এই ওয়েবসাইট অনেকটাই বিশ্বস্থ হওয়ার কারণে এখানে প্রতিদিন হাজার হাজার মানুষ কাজ করে ইনকাম করে।
বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ
আপনি যদি চান তাহলে আপনি এখান থেকে প্রতিদিন কাজ করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এখানে কাজ করার জন্য প্রথমে আপনাকে এই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করতে হবে। তারপরে সেখানে সাইন আপ নামের অপশান পাবেন। সেখান থেকে আপনাকে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। তারপরে এখানে আপনি অ্যাড দেখে ইনকাম করতে পারবেন।

এই ওয়াবসাইট আপনি গুগলে সার্চ করলেই পেয়ে যাবেন। এরপরে একটি নতুন ইমেই দিয়ে একটি একাউন্ট তৈরি করে নিয়ে সেখান থেকে শুধুমাত্র অ্যাড দেখে অনেক কম সময়ের মধ্যেই অনেক ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। শুধু তাই নয়!! এখান থেকে আপনি রেফার করেও ইনকাম করতে পারবেন। যখন আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন তখন তারা যদি এখানে একাউন্ট খুলে তাহলে আপনি সেখান থেকে ইনকাম করতে পারবেন।

Sproutgigss অ্যাপ থেকে টাকা ইনকাম

যদি আপনি চিন্তাভাবনা করেন ফ্রিতেই বাড়িতে বসে থেকে অনেকটাই ভালো পরিমাণে ইনকাম করবেন তাহলে এটি হতে পারে আপনার কাজের একটি অপশান। এখানে কাজ করে আপনার কাজের টাকা আপনি বিকাশ অথবা অন্যকোন মাধ্যমে তুলে নিতে পারবেন খুব সহজেই। এই অ্যাপসটি আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। সেখান থেকে ডাউলোড করে নিয়ে কাজ করতে হবে।
এই অ্যাপসটি ডাউনলোড করে নিয়ে সেখানে আপনাকে একটি একাউন্ট খুলে নিতে হবে। এরপরে সকল স্টেপগুলো অনুসরণ করে একটি আপনার একাউন্ট ভেরিফাইড করে নিতে হবে। এরপরে আপনি যখন এখানে কাজের জন্য যাবেন তখন এখানে অনেক কাজ দেখতে পাবেন। হাজার হাজার ধরণের কাজ রয়েছে এখানে। এখান থেকে আপনি যেই কাজগুলো করার জন্য আগ্রহী সেই ক্যাটাগরির কাজ খুজবেন এখানে।

এখানে আপনি সহজ কিছু কাজের মধ্যে পেয়ে যাবেন সাইন আপ, ওয়েবসাইট ভিজিট, ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ইত্যাদি। যেগুলো কাজ ছোট হলেও আপনি এখান থেকে ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। এই সাইটটি ১০০% রিয়াল এবং বিশ্বস্থ সাইট। যেখানে কাজ করার কিছুক্ষণ পরেই আপনি কাজের পেমেন্ট পেয়ে যাবেন। তারপরে আপনার সেই কাজের টাকা আপনি যেকোন মাধ্যমে তুলে নিতে পারবেন।

পেপারস্পট২৪ থেকে প্রতিদিন 1000 টাকা আয়

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ অথবা নগদের মাধ্যমের নিতে পারবেন এই পেপারস্পট২৪ ওয়েবসাইট থেকে। এটি হলো মূলত একটি ওয়েবসাইট। যেখানে আপনি মাসিক ভিত্তিতে অথবা সাপ্তাহিক ভিত্তিতে কাজ করতে পারবেন। এখানে কাজ করার জন্য সবার প্রথমে আপনাকে গুগলে গিয়ে Paperspot24 লিখে সার্চ করতে হবে। তারপরে এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

আপনি যদি এখানে কাজ করার মাধ্যমে ইনকাম করতে চান তাহলে সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে হবে। এর জন্য আপনাকে Contact Us নামক পেজে গিয়ে তাদের সাথে যোগাযোগ করতে হবে। এরপরে তারা আপনাকে সকল কাজ বুঝিয়ে দিবে। কিভাবে কাজ করতে হবে। কোন ধরণের কাজ করতে হবে। আপনার কাজের ইনকামের টাকা আপনি কিভাবে নিতে চান সকল কিছু তাদের সাথে কথা বললে আপনি বুঝে নিতে পারবেন।

পকেট মানি অ্যাপ থেকে টাকা আয়

পকেট মানি অ্যাপ থেকে টাকা আয় করার জন্য হলো একটি অনেক বিশ্বস্থ সাইট। এখানে কাজগুলো ছোট ছোট। তবে কাজ ছোট হলেও আপনি এখান থেকে এই ছোট কাজগুলো করার মাধ্যমে অনেক ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। এই সব ছোট কাজের মধ্যে রয়েছে ভিডিও অথবা এড দেখা,কমেন্ট করা এবং ওয়েবসাইট ভিজিটিং সহ এই ধরণের ছোট ছোট কাজ।
বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ
এই ছোট কাজগুলো করার মাধ্যমে আপনি এখান থেকে অনেক ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। এখানে কাজ করার জন্য সবার প্রথমে আপনাকে এই অ্যাপসটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে। তারপরে এখানে সাইন আপ করে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। যখন আপনি একটি একাউন্ট তৈরি করে ভেরিফাইড করে একাউন্ট এর সবকিছু ঠিকঠাক করে নিবেন তখন আপনি এখানে কাজ করতে পারবেন।
একাউন্ট রেডি হয়ে গেলে আপনি এখানে থেকে কাজ করে অর্থ উপার্জন করতে পারবেন। আর আপনার এই ইনকামের টাকা উত্তোলন করার জন্য অবশ্যই আপনার একটি বিকাশ একাউন্ট থাকতে হবে। বিকাশের মাধ্যমেই আপনি এখান থেকে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। আশা করছি আপনি এই পকেট মানি অ্যাপস এর বিষয়ে বিস্তারিত বুঝতে পেরেছেন।

গেমথন মোবাইল অ্যাপের মাধ্যমে আয়

যারা অনলাইন মাধ্যমে বাজি খেলে টাকা ইনকাম করতে চান তাদের জন্য এটি হলো সত্যিকারের একটি জুয়ার অ্যাপ। এই গেমথন অ্যাপের মধ্যে আপনি বিভিন্ন ধরণের টুর্নামেন্ট দেখতে পাবেন। এখানে প্রতিদিন সকল ধরণের টুর্নামেন্ট চালু থাকে। আর এই সব টুর্ণামেন্ট খেলে টাকা ইনকাম করে থাকে সকল ধরণের সকল বয়সের মানুষেরা। এখানে টূর্ণামেটের মধ্যে রয়েছে ক্রিকেট,ফুটবল,বাস্কেট বল, ফ্রুট ব্লাস্ট, নাইফ কুল, মনস্টার কার,গানশট ইত্যাদি।

এই সকল ধরণের খেলার জন্য আপনি টাকা বাজি ধরতে পারবেন। আর যদি আপনি বাজিতে জিতে যান তাহলে সেখান থেকে আপনি দ্বিগুণ টাকা পাবেন। অনেক সময়ে এই টাকার পরিমাণ দ্বিগুণ না হয়ে তিনগুণ চারগুণ পর্যন্ত হয়ে থাকে। আপনি এখানে থেকে প্রতিটি টুর্নামেন্টে প্রিতিটি খেলা থেকে অনেক বেশি পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই বাড়িতে বসে থেকে।

এই কাজের জন্য আপনার সবার প্রথমে প্রয়োজন হবে এই অ্যাপসটি ডাউনলোড করা। তারপরে এই অ্যাপের মধ্যে প্রবেশ করে একটি একাউন্ট খুলে নিয়ে সেখানে টাকা দিয়ে আপনি প্রতিটি টুর্নামেন্ট খেলে টাকা ইনকাম করতে পারবেন। এখানে থেকে প্রতিদিন মানুষ লক্ষ লক্ষ টাকা ইনকাম করে থাকে। আপনি যদি চান তাহলে আপনিও চেষ্টা করে দেখতে পারেন।

আর্ন মানি অ্যাপস থেকে টাকা ইনকাম

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ। বাংলাদেশী অ্যাপ থেকে টাকা ইনকাম করার জন্য এটি হলো আরো একটি জনপ্রিয় মোবাইল অ্যাপস। যেখান থেকে আপনি প্রতি মাসে ১০ হাজার টাকা থেকে 15000 টাকা অথবা তার বেশি পরিমাণও ইনকাম করে নিতে পারবেন। এখানে কাজ হল শুধুমাত্র অ্যাড দেখা। এক দেখার মাধ্যমে আপনি প্রতিদিন ১০০০ টাকা পরিমাণ ইনকাম করতে পারবেন। আপনার সেই ইনকামের টাকা যে কোন মাধ্যমে (বিকাশ, রকেট, নগদ) তুলে নিতে পারবেন।
এখানে কাজ করার জন্য প্রথমে আপনাকে এই অ্যাপসটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোড করা শেষ হলে অ্যাপস ইনস্টল করে নিয়ে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। একাউন্ট তৈরি হয়ে গেলে একাউন্টের মধ্যে প্রবেশ করে শুধুমাত্র অ্যাড দেখার মাধ্যমে আপনি এখান থেকে প্রতিদিন আয় করতে পারবেন। এছাড়াও আপনি এই অ্যাপসটি আপনার বন্ধুদের সাথে রেফার করার মাধ্যমেও টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই।

কায়দা অ্যাপের মাধ্যমে টাকা আয়

কায়দা অ্যাপসটি হলো এক ধরনের গেমিং অ্যাপস। এই অ্যাপস থেকে ইনকাম করার জন্য আপনাকে শুধুমাত্র গেম খেলতে হবে। আর এই গেম খেলার মাধ্যমে আপনি প্রতিদিন ১০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এই অ্যাপসের যে যখন আপনি প্রবেশ করবেন তখন এখানে দেখতে পারবেন অনেক ধরনের গেমস রয়েছে। এখানে আপনার পছন্দ অনুযায়ি গেমস খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।
বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ
কায়দা অ্যাপস থেকে টাকা ইনকাম করার জন্য আপনাকে সবার প্রথমে এই অ্যাপসটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিয়ে সেখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। এরপরে এখানে আপনার পছন্দ অনুযায়ী গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করে সেই টাকা paytm এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন। এরপরে এখন চলুন আমরা জেনে নেই কিভাবে আপনি দারাজ অ্যাপের মাধ্যমে আয় করবেন।

দারাজ (Daraz) অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয়

আমরা সকলেই এখনো কম বেশি দারাজের ওয়েবসাইট এর সাথে পরিচিত। কারণ একটি হলো বাংলাদেশের একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটের মধ্যে মানুষের তাদের প্রয়োজনীয় বিভিন্ন ধরনের পণ্য ক্রয় বিক্রয় করে থাকেন। আপনি যদি চান তাহলে আপনি এই ওয়েবসাইটের মাধ্যমেও প্রতিদিন টাকা ইনকাম করতে পারবেন। তবে এই টাকা ইনকাম করার জন্য আপনাকে খুব উপায় অবলম্বন করে চলতে হবে। সেই উপায় গুলো কোনগুলো চলুন এবার আমরা সেটা জেনে নেই।

দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রামের মাধ্যমে ইনকামঃ আপনারা হয়তো জেনে থাকবেন বর্তমান সময়ে বাংলাদেশের সব থেকে একটি জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইটের নাম হলো দারাজ। আপনি খুব সহজেই এই দারাজ অ্যাফিলিয়েট প্রোগ্রাম ব্যবহার করতে পারবেন। তার পাশাপাশি আপনি আপনার পণ্যগুলো বিক্রি করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। আবার আপনি দারাজের পণ্যগুলো মার্কেটিং করার মাধ্যমে অন্য কাউকে কিনতে সহযোগিতা করতে পারেন। তাহলে আপনি এখান থেকে কমিশনের মাধ্যমে ইনকাম করতে পারবেন।

নিজের প্রোডাক্ট বিক্রি করে আয়ঃ আপনার কাছে যদি বিক্রয় যোগ্য কোন ধরনের পণ্য থেকে থাকে তাহলে আপনি সেই পণ্য বিক্রি করার মাধ্যমে বাতাস থেকে ইনকাম করতে পারবেন। এর জন্য প্রথমে আপনাকে ধারাস থেকে একটি নিবন্ধন পদক্ষেপ নিতে হবে। এরপরে আপনার সেই পণ্যগুলো সেখানে বিক্রয় করা শুরু করে দিতে পারবেন। আশা করছি আপনি দারাজ থেকে কিভাবে টাকা ইনকাম করবেন এই বিষয়ে বিস্তারিত বুঝতে পেরেছেন।

Cointiply অ্যাপের মাধ্যমে আয়

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ এর আরো ও একটি উপায় এর নাম হলো Cointiply অ্যাপ। এখানে আপনি ছোট ছোট কাজের মধ্যে পাবেন বিজ্ঞাপন দেখা, বিভিন্ন ধরনের গেম খেলা এছাড়াও আরো অসংখ্য ছোট ছোট কাজ রয়েছে। এই সকল ছোট ছোট কাজ করার মাধ্যমে আপনি বিটকয়েন অথবা ডলার ইনকাম করতে পারবেন। আপনি হয়তো এখন চিন্তা করবেন আর এই বিটকয়েন অথবা ডলার কিভাবে আপনি বাংলাদেশি টাকায় বিকাশে উত্তোলন করবেন।
আপনি যদি এমন ধরনের দুশ্চিন্তা করে দেখেন তাহলে আপনার এই চিন্তার কোন কারণ নেই। তার কারণ হলো এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি আপনার ডলারকে ভাঙ্গিয়ে নিয়ে টাকায় রূপান্তর করে উত্তোলন করতে পারেন। তাই আপনি যদি Cointiply অ্যাপের মাধ্যমে আয় করতে চান তাহলে এখনই গিয়ে এখানে কাজ শুরু করুন। এবং বিভিন্ন ধরনের বিজ্ঞাপন দেখুন গেম খেলুন এবং টাকা আয় করুন।

ফিউশনক্যাশ অ্যাপের মাধ্যমে আয়

ফিউশনক্যাশ বর্তমান সময়ে আরো একটি জনপ্রিয় মোবাইল দিয়ে ইনকাম করার মাধ্যমে। যেখানে আপনি বিভিন্ন ধরনের ছোট ছোট ট্রাস্ট কমপ্লিট করার মাধ্যমে টাকা আয় করতে পারবেন। কিভাবে এখান থেকে টাকা আয় করবেন সেই সম্পর্কে এখন জানাবো বিস্তারিত। তাই জানার জন্য অবশ্যই শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।
বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ
প্রথমে আপনাকে মোবাইল ফোনের গুগল প্লে স্টোরে প্রবেশ করতে হবে। তারপরে সেখানে গিয়ে সার্চ করতে হবে ফিউশনক্যাশ/ fusioncash লিখে। যখন আপনি এটি লিখে সার্চ করবেন তখন সবার প্রথমেই এই অ্যাপটি দেখতে পেয়ে যাবেন। সেখান থেকে প্রথমে ডাউনলোড করে নিন। এরপরে ইন্সটল করে নিন। এরপরে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। অ্যাকাউন্ট তৈরি করে নিয়ে আপনি এখান থেকে কাজ করার মাধ্যমে ইনকাম করতে পারবেন।

অ্যাকাউন্ট তৈরি করার শেষে আপনি এখানে একটি রেফারেল লিংক পাবেন। এর রেফারেল লিংক যদি অন্য কাউকে শেয়ার করেন আর সে যদি এই লিঙ্ক দিয়ে একটি নতুন অ্যাকাউন্ট খুলে তাহলে আপনি সেখান থেকেও কিছু টাকা কমিশন পাবেন। এছাড়াও এখানে আপনার কাজ করার আরো অপশান তো রয়েছেই। যেমন স্ক্র্যাচ কার্ড প্রচার করা। বিভিন্ন ধরণের এড দেখা। আশা করছি আপনি এই সম্পর্কে বিস্তারিত বুঝতে পেরেছেন।

লুডো সার্কেল অ্যাপের মাধ্যমে আয়

যারা লুডো গেম খেলতে পছন্দ করেন তাদের জন্য এটি হতে পারে ইনকামের আরও একটি মাধ্যম। বর্তমান সময়ে এই গেম খুবই জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। যেখানে আপনি শুধুমাত্র লুডো গেইম খেলার মাধ্যমে টাকা আয় করতে পারবেন। কিভাবে আপনি এখান থেকে টাকা আয় করবেন সেটি জানার জন্য শেষ পর্যন্ত পড়ুন।
এটি হল একটি প্রতিযোগিতা মূলক লুডো গেম খেলার মোবাইল অ্যাপস। যেখানে বিভিন্ন ধরনের মানুষজনের সাথে আপনি প্রতিদিন লুডো গেইম খেলতে পারবেন। এর প্রতিযোগিতায় অংশগ্রহণ করে যদি আপনি যেতেন তাহলে সেখান থেকে আপনি টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও এখানে রয়েছে বিভিন্ন ধরনের অ্যাপস ডাউনলোড করার মাধ্যমে ইনকাম করার সুবিধা হয়। এখান থেকেও আপনি অনেক ভালো পরিবারের টাকা ইনকাম করে নিতে পারবেন খুব সহজেই।

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ সম্পর্কে সাধারণ জিজ্ঞাসা (FAQ)

প্রশ্নঃ বাংলাদেশে গেম খেলে কিভাবে টাকা আয় করা যায়?
উত্তরঃ বর্তমান সময়ে শুধুমাত্র গেম খেলার টাকা আয় করার বিভিন্ন ধরনের এপস রয়েছে। যেখানে থেকে আপনি প্রতিদিন শুধুমাত্র গেম খেলার মাধ্যমে টাকা আয় করতে পারবেন। সেই সকল এপসের মধ্যে রয়েছে
  • পকেট মানি
  • ওয়ালেট ক্যাশ
  • লুডো সার্কেল
  • ফিউশনক্যাশ
  • ইত্যাদি।
প্রশ্নঃ কিভাবে ফেসবুক থেকে টাকা আয় করা যায়?
উত্তরঃ ফেসবুক ব্যাবহার করে ইনকাম করার জন্য বিভিন্ন ধরণের উপায় রয়েছে। যেখানে থেকে আপনি অনেক ভালো পরিমাণে টাকা আয় করতে পারবেন। সেই সকল উপায়গুলো হলো
  • ফেসবুক পেইজ মনিটাইজেশন করে
  • ভালো কন্টেন্ট মনিটাইজ করার মাধ্যমে
  • ফেসবুকে বিজ্ঞাপন দেখিয়ে বিভিন্ন ধরণের জিনিসপত্র বিক্রি করার মাধ্যমে
  • ব্রান্ডের বিজ্ঞাপন করার মাধ্যমে
প্রশ্নঃ এক মাসে ১০ ডলার কত টাকা?
উত্তরঃ আপনি যদি এক মাসের প্রতিদিন ১০ ডলার করে উপার্জন করেন তাহলে আপনার মাসিক ইনকাম হবে ২১৭ ডলার। যেটা বাংলাদেশি টাকায় হবে ২৫,৩২৭ টাকা।

প্রশ্নঃ ফেসবুকে ১০ হাজার স্টার কত?
উত্তরঃ ফেসবুকে ১০ হাজার স্টার সমান ১০০ US ডলার।

শেষ কথা

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ সম্পর্কে আজকের এই আর্টিকেলে আমরা বিস্তারিত আলোচনা করেছি। আশা করছি আপনি সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে এই বিষয়ে বিস্তারিত জানতে এবং বুঝতে পেরেছেন। যদি আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথেও শেয়ার করতে পারেন। এমন আরো ইনকাম রিলেটেড তথ্য পেতে আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

পেপারস্পট২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url