নতুন ইমু একাউন্ট খুলুন খুব সহজেই - নতুন ইমু সফটওয়্যার

অনলাইন ইনকাম করার উপায়প্রিয় পাঠক, আপনি কি নতুন ইমু একাউন্ট খোলার বিষয়ে জানতে চাচ্ছেন। তাহলে আপনি এখন একদম সঠিক জায়গাতেই রয়েছেন। কারণ আজকের এই সম্পূর্ণ আর্টিকেলটিজুরে একটি নতুন ইমু একাউন্ট কিভাবে তৈরি করা যায় সেই বিষয়ে আলোচনা করা হবে। আর এই ছাড়াও আপনি আরো অনেক তথ্য জানতে পারবেন। তার জন্য সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।
নতুন ইমু একাউন্ট
ইমু অনলাইনে যোগাযোগ করার জন্য একটি অনেক ভালো প্লাটফর্ম। যেটা দিয়ে আপনি দেশের বাহিরে থেকেও অডিও ভিডিও কলে দেশের মানুষজনের সাথে কথা বলতে পারবেন। এছাড়া আরো অনেক সুযোগ সুবিধা পাবেন এখান থেকে।

পেজ সূচিপত্রঃ নতুন ইমু একাউন্ট খুলুন খুব সহজেই - নতুন ইমু সফটওয়্যার

ভূমিকা। নতুন ইমু একাউন্ট খুলুন খুব সহজেই - নতুন ইমু সফটওয়্যার

আপনি যদি একজন স্মার্ট ফোন ব্যাবহার করে থাকেন তাহলে আপনি অবশ্যই ইমু একান্ট এর নাম জেনে থাকবেন। আর যদি আপনি দেশের বাহিরে প্রবাস জীবন গ্রহণ করে থাকেন তাহলে তো অবশ্যই জানতেই হবে আপনাকে এই বিষয়ে। আর তা না হলে আপনি দেশের মানুষের সাথে অতো সহজেই যোগাযোগ করতে পারবেন না।

আপনি যদি আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়তে থাকেন তাহলে আপনি ইমু একাউন্ট খোলার নিয়ম, নাম্বার ছাড়া ইমু খোলার নিয়ম, ইমো প্লাস ডাউনলোড, ইমু সফটওয়্যার ডাউনলোড bangladesh সম্পর্কে ছাড়াও আরো অনেক তথ্য জানতে পারবেন। তাহলে চলুন এই বিষয়গুলো নিয়ে বিস্তারিত আলোচনা জেনে নেওয়া যাক।

ইমু একাউন্ট খোলার নিয়ম

একটি ইমু একাউন্ট খোলার জন্য প্রথমে আপনাকে একটি ইমু অ্যাপ গুগল থেকে অথবা ফোনের প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে। তার জন্য আপনি প্লে স্টোর থেকে Imo app লিখে সার্চ করলেই প্রথমেই পেয়ে যাবেন ইমু অ্যাপটি। অথবা খুব সহজেই ডাউনলোড করার জন্য এই লিংক এ ক্লিক করুন। ডাউনলোড করা হয়ে গেলে এখন একাউন্ট খোলার পালা। চলুন জেনে নেওয়া যাক।

ইমু অ্যাপ ডাউনলোড করার পরে ইন্সটল করে নিন।

ইন্সটল করা হয়ে গেলে সেখানে আপনার থেকে কল করার পারমিশন চাইবে, আপনি সেখান থেকে Allow করে দিন।

এরপর আপনার কাছে থেকে একটি নাম্বার চাইবে। যেই নাম্বার হবে আপনার এমটি ইমু নাম্বার। আপনি এইখানে যেই নাম্বার প্রদান করবেন সেই নাম্বারে একটি কোড যাবে। তাই কোড নেওয়ার জন্য অবশ্যই একটি সচল নাম্বার ব্যাবহার করুন।

এখানে এসে সঠিক ফোন নাম্বার প্রদান করা হয়ে গেলে সেখানে টিক চিহ্ন দেওয়া অপশান রয়েছে সেখান ক্লিক করুন এবং পরের ধাপে এগিয়ে যান।

এখন আপনার প্রদানকৃত নাম্বারে একটি OTP কোড যাবে। সেই কোডটি আপনার ফোনের মেসেজ বক্স থেকে নিয়ে খুব দ্রুত ইমুতে প্রদান করুন। আপনার নির্দিষ্ট সময়ের মধ্যে যদি কোন কোড আ পেয়ে থাকেন তাহলে পুনরায় কোড নেওয়ার জন্য রিসেন্ড বাটনে ক্লিক করুন।

এখানে সঠিকভাবে কোড দেওয়ার মাধ্যেমে আপনার ভেরিফিকেশান সম্পূর্ণ হবে।

এরপর আপনার সম্পূর্ণ নাম লিখতে হবে, যেই নামে আপনি ইমু চালাতে চাচ্ছেন। তবে আপনি এই নামে যেকোন সময়ে পরিবর্তন করে ফেলতে পারবেন।
এরপর আপনার প্রোফাইল পিকচার সেট করতে হবে। তাই এখানে আপনার নিজের ছবি অথবা অন্য কোন খারাপ ছবি ছাড়া যেকোন ছবি সেট করুন।

এরপরে আপনি আপনার ছবি স্টোরি করার জন্য একটি আপশান দেখতে পাবেন। আপনি যদি সেখানে Yes সিলেক্ট করেন তাহলে আপনার ছবি ইমোর স্টোরিতে দেখতে পাবেন।

এখন আপনার সকল কাজ সঠিকভাবে শেষ হয়ে গেলে আপনার একাউন্ট খোলার প্রক্রিয়া শেষ হয়ে গেলে Done নামক একটি আপশান দেখতে পাবেন। সেখান ক্লিক করুন।

ব্যাস আপনার একটি ইমো আকাউন্ট খোলার কাজ শেষ। এখন আপনার এই ইমো একাউন্ট থেকে দেশে এবং দেশে বাহিরে সকলের সাথে ভিডিও অথবা অডিও কলে যোগাযোগ করতে পারবেন। কথা বলতে পারবেন। আর এইভাবেই আপনি খুব সহজেই আপনার ইমো একাউন্ট খুলে নিতে পারবেন।

নতুন ইমু সফটওয়্যার

আপনি কি নতুন ইমু নতুন ইমু সফটওয়্যার ডাউনলোড করতে চাচ্ছেন? কোথাও কি নতুন ইমু সফটওয়্যার এর আপডেট পাচ্ছেন না? তাহলে এক্ষুনি এখান থেকে জেনে নিন কোথায় পাবেন আপনার নতুন ইমু সফটওয়্যারটি। চলুন তাহলে এই বিষয়ে জেনে নেই কিভাবে আর কোথায় থেকে ডাউনলোড করতে হবে।

আপনি যদি নতুন ইমু সফটওয়্যার ডাউনলোড করতে চান তাহলে আপনাকে প্রথমে চলে যেতে হবে ফোনের প্লে স্টোরে। অথবা আপনি যদি অ্যাপলের ফোন ব্যবহার করে থাকেন তাহলে সে ক্ষেত্রে আপনাকে যেতে হবে অ্যাপেল স্টরে। সেখানে গিয়ে সার্চ বারে সার্চ করুন Imo লিখে। তারপর সেখানে সবার প্রথমে যেই এপ্লিকেশনটি দেখতে পাবেন সেটি ডাউনলোড করে নিন। অথবা আপনি চাইলে নিম্নের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

নাম্বার ছাড়া ইমু খোলার নিয়ম

নাম্বার ছাড়া ইমু একাউন্ট তৈরি করা যায় সে সম্পর্কে আপনি জানেন কি। যদি না জানেন তাহলে পোস্টটি আপনারই জন্য। আপনি যদি আপনার নিজের নাম্বার ছাড়াই একটি ইমো একাউন্ট তৈরি করতে পারেন তাহলে কোন অপরিচিত কেউ আপনাকে ডিস্টার্ব করতে পারবে না। তাহলে চলুন এখন আমরা সকলেই নাম্বার ছাড়াই এমটি ইমু একাউন্ট খুলে ফেলি।

আপনার নিজের নাম্বার ছাড়াই আপনি যদি ইমু একাউন্ট খুলতে চান তাহলে প্রথমেই আপনাকে গুগুল প্লে স্টোর থেকে Secure Messenger safeUM এই মোবাইল অ্যাপসটি ডাউনলোড করতে হবে।

এরপরে সেখানে কিছু পারমিশান চাইবে। আপনি সকল পারমিশান দিয়ে দিন। তার জন্য সকল গুলোতে Allow করে দিন।

এখন এখানে আপনাকে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। তার জন্য আপনাকে Sign up new account/Create account বাটনে ক্লিক করতে হবে।

তারপরে আপনার কাছে থেকে এখান একটি ইউজার নেম ও একটি পাসওয়ার্ড চাইবে। সেগুলো দিয়ে একটি একাউন্ট তৈরি করুন।

এরপরে আপনাকে বলা হবে আপনি কি প্রিমিয়াম পেকেজ নিতে চান? আপনি যদি নিতে না চান তাহলে সেখানে Try Free Trial বাটনে ক্লিক করুন।

এখন সেখানে আপনি একটি ভার্চুয়াল নাম্বার পাবেন। সেটি নোট করে রাখুন।

তারপরে আপনি উপরের দেখানো নিয়ম অনুযায়ি একটি ইমু একাউন্ট খুলে ফেলুন।

সাধারণত ইমুতে একটি একাউন্ট তৈরি করার জন্য তাতে একটি নাম্বার দিতেই হবে। তার জন্য আপনি নিজের নাম্বার ব্যাবহার না করে আপনি একটি ভার্চুয়াল নাম্বার ব্যাবহার করলে আপনার নাম্বারে আর ইমুতে কেউ কোন ডিস্টার্ব করতে পারবে না। আশা করছি আপনি উক্ত বিষয় সম্পর্কে বুঝতে পেরেছেন।

ইমো ডাউনলোড হয়না কেন তার সমাধান

ইমো ডাউনলোড করার সমস্যা অনেকের প্রায়সই হয়ে থাকে। এই সমস্যাটি বিভিন্ন কারণে হতে পারে। যেমন যদি আপনার ফোনে পর্যাপ্ত পরিমাণে জায়গা না থাকে সেই কারণেও হতে পারে। আবার যদি আপনার ফোনে তেমন ভালো ইন্টারনেট না থাকে অথবা ইন্টারনেট স্পিড তেমন ভালো না হয় তাহলে ও এই সমস্যা হতে পারে।

ইমু ডাউনলোড না হওয়ার উল্লেখযোগ্য কিছু কারণগুলো হলোঃ
  • ফোনের গুগল প্লে স্টোরে কোন মেইল এড করা না থাকলে।
  • ফোনের যদি ডাউনলোড সেটিংস থেকে বন্ধ করা থেকে থাকে তাহলে।
  • ফোনের এপস অটো ওপেন করার ফলে এমন সমস্যা দেখা দিতে পারে।
  • ফোনের পর্যাপ্ত পরিমানে জায়গা না থাকার কারণে।
  • ফোনের ইন্টারনেট স্পিড দুর্বল থাকার কারণে।
  • ইন্টার নেট স্টোরেজ না থাকার কারণে।
উপরের এই সকল সমস্যার জন্যই ইমু ডাউনলোড হতে সমস্যা দেখা দিতে পারে। তবে আপনি যদি আপনার সঠিক সমস্যা ধরতে পারেন তাহলে সেই সমস্যার সমাধান করা সম্ভব খুব সহজেই। এখন আমরা জেনে নেই যে কিভাবে আপনি আপনার ফোনে ইমু ডাউনলোড করবেন।

প্রথমেই আপনাকে দেখে নিতে আপনার ফোনের পর্যাপ্ত পরিমাণে জায়গা রয়েছে কিনা।

তারপরে দেখবেন আপয়ান্র ফোনের ইন্টারনেট ঠিক রয়েছে কিনা।

তারপরে দেখবেন গুগল প্লে স্টোরে কোন মেইল লগইন করা রয়েছে কিনা। যদি করা না থাকে তাহলে অবশ্যই খুব দ্রুত করে নিন।

এই সকল কিছু ঠিক থাকলে আপনি ইমু লিখা এই লিংকে ক্লিক করে আপনার ফোনে ইমু একাউন্ট ডাউনলোড করে নিতে পারেন। ইমু মোবাইল এপসইমু কম্পিউটার এপস

এই সকল সমস্যা ছাড়াও আরো একটি সমস্যা দেখা যায়। সেটা হলো ফোনের প্লে স্টোরের প্রিফারেন্স সমস্যা। আর এটি ঠিক করার জন্য আপনি সরাসরি চলে যান আপনার ফোনের প্লে স্টোরে। এর পর চলে যেতে হবে সেটিংস এ। তার পরে সেখান থেকে প্রিফারেন্স সিলেক্ট করে দিন। এরপরে আপনি ডাউনলোড প্রিফারেন্স থেকে over any network সিলেক্ট করে দিন।

ব্যাস আপনার এখান কাজ শেষ। এখন আপনি খুব সহজেই আরামে একটি নতুন ইমু মোবাইন এপস ডাউনলোড করে নিতে পারবেন। আশা করছি আপনাকে সম্পূর্ণ বিষয়টি বুঝাতে সক্ষম হয়েছি। আর যদি আপনার কোন মন্তব্য থেকে থাকে তাহলে আপনি আমাদেরকে মন্তব্য করে জানাতে পারেন।

সফটওয়্যার ডাউনলোড bangladesh

আপনি যদি একটি নতুন ফোন ব্যাবহার করে থাকেন আর যদি আপনি চান যে আপনি একটি ইমু একাউন্ট খুলবেন তাহলে অবশ্যই আপনি একটি ইমু একাউন্ট খুলে নিতে পারেন। তার জন্য আপনাকে প্রথমে মোবাইলের প্লে স্টোর থেকে প্রথমে ইমু মোবাইল অ্যাপ ডাউনলোড করে নিতে হবে। কিভাবে আপনি বাংলাদেশে থেকে ইমু একাউন্ট ডাউনলোড করবেন সেই বিষয়েই এখন আলোচনা করবো।

আপনি প্রথমে ডাউনলোড করে নিতে আপনাকে প্রথমে মোবাইলে প্লে স্টোরে যেতে হবে। তারপরে সেখান থেকে সার্চ বারে গিয়ে সার্চ করতে হবে IMO লিখে। তাহলে আপনার সামনে একটি অফিসিয়াল ইমু মোবাইল অ্যাপ চলে আসবে। সেখান থেকে আপনি ডাউনলোড করে নিতে পারবেন। অথবা আপনি নিচের দেওয়া লিংক থেকে সরাসরি খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন।
Download Here

ইমু একাউন্ট সম্পর্কে সাধারণ জিজ্ঞাসা (FAQ)

প্রশ্নঃ ইমোতে কি আন্তর্জাতিক কল করা যায়?
উত্তরঃ হ্যা ইমুতে আন্তর্জাতিকঙ্কল অবশ্যই করা যায়।

প্রশ্নঃ Imo অর্থ কি?
উত্তরঃ Imo অর্থ হলো আমার মতে।

লেখকের মন্তব্য। নতুন ইমু একাউন্ট খুলুন খুব সহজেই

আজকে আমাদের এই আর্টিকেলটির প্রধান আলোচনার বিষয় ছিলো কিভাবে একটি নতুন ইমু একাউন্ট খুলবেন সেই সম্পর্কে। আশা করছি আপনি সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে উক্ত বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে এবং বুঝতে পেরেছেন। এইরকম তথ্যপূর্ণ আর্টিকেল প্রতিদিন ফ্রিতে পড়তে আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

পেপারস্পট২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url