মোবাইলে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিন

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয়প্রিয় পাঠক, যদি মোবাইলে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়া যায় তাহলে বিষয়টি নিশ্চই মন্দ হয়না। আর এই কাজটি খুবই মজারও হয়। যেখান থেকে শুধুমাত্র এড দেখার মাধ্যমেই টাকা ইনকাম করে সেই টাকা বিকাশে নেওয়া যাবে। আজকে আমরা ঠিক এমনই কিছু মোবাইলে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন এমন কিছু ওয়েবসাইটের এবং মোবাইল এপ এর সাথে পরিচয় করিয়ে দিবো। তাই জানার জন্য অবশ্যই শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।
এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট
আপনি যদি আজকের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকেন তাহলে আপনি ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট, এড দেখে টাকা ইনকাম apps এবং এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট এর সম্পর্কেও জানতে পারবেন।

পেজ সূচিপত্রঃ

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

বর্তমান সময়ে যদি কেউ টাকা ইনকাম করতে চায় তাহলে তাকে খুব একটা বেশি পরিশ্রম করতে হয় না। যদি শুধুমাত্র মেধা খাটায় এবং স্মার্টলি কাজ করে তাহলে সে ঘরে বসে থেকেই অনেক ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবে। বর্তমান সময়ে বাংলাদেশে এমন অনেক ওয়েবসাইট রয়েছে যেই ওয়েবসাইটগুলোতে শুধুমাত্র এড দেখার মাধ্যমেই ইনকাম করা সম্ভব। তবে তার জন্য স্মার্টভাবে কাজ করে খুঁজে বের করতে হবে।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট কিভাবে নিবেন সেই সম্পর্কেই আজকে আমাদের এই আর্টিকেলে বিস্তারিত তুলে ধরবো। যেখান থেকে আপনি শুধুমাত্র এড দেখেই টাকা ইনকাম করতে পারবেন। আর এমন কাজের জন্য ১০০% পেমেন্ট করে থাকে এমন অনেক ধরণের ওয়েবসাইট এবং এপ রয়েছে। সেই সকল ওয়েবসাইটের নামগুলো নিম্নে তুলে ধরা হলো এবং কিভাবে কাজ করতে হয় সেটিও তুলে ধরা হলো।

শুধুমাত্র এড দেখার জন্য টাকা পেমেন্ট করে থাকে এমন কিছু ওয়েবসাইটের নামগুলো হলো
  • অ্যাডওয়ালেট
  • মানি ক্যাশ অ্যাপস
  • আর্ন মানি অ্যাপস
  • ক্যাশ অ্যাপস
  • ডেইলি টাকা অ্যাপস
  • Student Job Reward অ্যাপস

অ্যাডওয়ালেট থেকে এড দেখার মাধ্যমে টাকা ইনিকাম

বর্তমান সময়ে এই অ্যাডওয়ালেট ওয়েবসাইটটি অনেক বেশি জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। তার কারণ হলো এখানে শুধুমাত্র এড দেখার মাধ্যমে মানুষজন দিনে ৫০০ টাকা থেকে ৬০০ টাকা পর্যন্ত ইনকাম করে নিচ্ছে। এই ওয়েবসাইট অনেকটাই বেশি বিশ্বস্ত হওয়ার কারণে এখানে প্রতিদিন হাজার হাজার মানুষজন কাজ করে থাকে। এবং অনেক ভালো পরিমাণে টাকা ইনকাম করে।
আপনি যদি চান তাহলে আপনিও এই ওয়েবসাইটের মধ্যে একটি একাউন্ট তৈরি করে নিয়ে সেখান থেকে কাজ করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। আর এর জন্য প্রথমে আপনাকে গুগল থেকে অ্যাডওয়ালেট ওয়েবসাইট সার্চ করে খুঁজে বের করে নিতে হবে। তারপরে সেই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করে একটি একাউন্ট খুলার জন্য সাইন আপ বাটনে ক্লিক করে একটি ই-মেইল এবং একটি পাসওয়ার্ড দিয়ে একাউন্ট খুলে নিতে হবে।

তারপরে যখন আপনার একাউন্ট রেডি হয়ে যাবে আপনি তারপরে এখানে থেক শুধুমাত্র এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। শুধু তাই নয়, আপনি এই অ্যাপ আপনার বন্ধুদের সাথে রেফার করার মাধ্যমেও এখান থেকে টাকা ইনকাম করে নিতে পারবেন। এখানে যদি আপনি নিয়মিত কাজ করতে থাকেন তাহলে আপনি প্রতিমাসে ১৫ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। আর আপনার সেই ইনকামের টাকা আপনি বিকাশের মাধ্যমেও উত্তোলন করে নিতে পারবেন।

মানি ক্যাশ অ্যাপস থেকে এড দেখার মাধ্যমে টাকা ইনকাম

মোবাইলে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট এর আরো একটি জনপ্রিয় সাইট হলো এই মানি ক্যাশ অ্যাপ। আপনি এই মানি ক্যাশ অ্যাপস থেকে প্রতিদিন শুধুমাত্র এড দেখার মাধ্যমে অথবা বিভিন্ন ধরণের ভিডিও দেখার মাধ্যমে প্রতিদিন অনেক টাকা ইনকাম করে নিতে পারবেন। এমন অনেকেই রয়েছেন যারা এখানে কাজ করে প্রতিদিন ৪০০ টাকা থেকে ৫০০ টাকা অথবা তার অধিক পরিমাণও ইনকাম করছেন।
এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট
আপনি যদি চান তাহলে আপনিও করতে পারবেন। তবে তার জন্য আপনাকে এই অ্যাপসটি ফোনের গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে ইনস্টল করে নিতে হবে। এরপরে এটি ওপেন করে নিয়ে একটি একাউন্ট খোলার জন্য সাইন আপ করে নিতে হবে। তাহলেই আপনি প্রতিদিন এখান থেকে শুধুমাত্র এড দেখার মাধ্যমে ৪০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। তাই আপনি যদি শুধুমাত্র এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে চান তাহলে এখনই এই অ্যাপসটি ডাউনলোড করে কাজ করা শুরু করে দিন।

আর্ন মানি অ্যাপস থেকে এড দেখার মাধ্যমে টাকা ইনকাম

বর্তমান সময়ে বিশ্বস্ততার আরো একটি এপসের নাম হলো আর্ন মানি। যেটি আপনি খুব সহজেই গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। আর সেখান থেকে ডাউনলোড করে আপনি যদি নিয়মিত কাজ করতে থাকেন তাহলে আপনি এখান থেকে প্রতিদিন ৭০০ থেকে ৮০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। আপনার কাজ হবে এখানে শুধুমাত্র একটি একাউন্ট খুলে নিয়ে একাউন্ট ভেরিফাইড করে নিয়ে এড দেখা।

আর তাহলেই আপনি এখানে থেকে শুধুমাত্র এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। তাই আপনার লক্ষ্য যদি হয় শুধুমাত্র এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করার তাহলে আপনি এখনি এই অ্যাপসটি ডাউনলোড করে কাজ করা শুরু করে দিন। এছাড়াও এই অ্যাপসে আপনি শুধুমাত্র এড দেখা ছাড়াও রেফার করার মাধ্যমেও টাকা ইনকাম করতে পারবেন।

ক্যাশ অ্যাপস থেকে এড দেখার মাধ্যমে টাকা ইনকাম

মোবাইলে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন এই অ্যাপস থেকে। বর্তমানে বাংলাদেশেও শুধুমাত্র এড দেখার মাধ্যমে ইনকাম করার জন্য অ্যাপস রয়েছে। যেটি বাংলাদেশের একটি কোম্পানির। আর এই অ্যাপসটির নাম হলো ক্যাশ অ্যাপস। যেটি বর্তমান সময়ে বাংলাদেশে অনেকটাই জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। আপনি এই অ্যাপসটির মধ্যে শুধুমাত্র এড দেখেও টাকা ইনকাম করতে পারবেন। আবার এই অ্যাপসটি রেফার করার মাধ্যমেও আপনি ইনকাম করতে পারবেন।
আপনি যদি এখানে কাজ করতে চান তাহলে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে কাজ করা শুরু করে দিন। এখানে যদি আপনি নিয়মিত প্রতিদিন কাজ করতে থাকেন তাহলে মাস শেষ আপনি প্রায় ১৫ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। আর আপনার ইনকামের সেই টাকা আপনি সাথে সাথে বিকাশের মাধ্যমে তুলেও নিতে পারবেন।

ডেইলি টাকা অ্যাপস থেকে এড দেখার মাধ্যমে টাকা ইনকাম

আপনি যদি শুধু মাত্র এড দেখে ইনকাম করতে চান তাহলে এই অ্যাপসটিও আপনার জন্য হতে পারে একটি শ্রেষ্ঠ অ্যাপস। যেখান থেকে আপনি যদি প্রতিদিন ২ থেকে ৩ ঘন্টা সময় দিয়ে কাজ করে থাকেন তাহলেই আপনি প্রতিদিন ৩০০ টাকা থেকে ৭০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

যদি আপনি মোবাইল ফোন ব্যাবহার করে টাকা ইনকাম করতে চান তাহলে এক্ষুনি গুগল প্লে স্টোর থেকে এই ডেইলি টাকা অ্যাপসটি ডাউনলোড করে ইনস্টল করে নিন। তারপরে এখানে একটি একাউন্ট সাইন আপ করে নিয়ে কাজ করা শুরু করে দিন। আশা করছি আপনি অনেক ভালো পরিমাণে টাকা এখান থেকে ইনকাম করতে পারবেন।

Student Job Reward অ্যাপস থেকে টাকা ইনকাম

আপনারা স্টুডেন্টসরা মোবাইলে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবেন খুব সহজেই এই অ্যাপসটি থেকে। আপনারা যারা স্টুডেন্টস রয়েছেন তাদের জন্য এটি হতে পারে টাকা ইনকাম করার জন্য একটি উৎকৃষ্ট অ্যাপস। যেখান থেকে আপনি আপনার পড়াশোনার পাশাপাশি যেই অবসর সময়টুকু পান সেটিকে কাজে লাগিয়ে আপনার পড়াশোনার খরচটি চালাতে পারবেন। বর্তমানে এখানে এখানে ছাত্রছাত্রীরাই এখানে কাজ করছে। আপনিও যদি চান তাহলে করতে পারেন।

এটি অ্যাপসটি আপনি গুগল প্লে স্টোরে খুব সহজেই পেয়ে যাবেন। যেখান থেকে আপনি এই অ্যাপসটি ডাউনলোড করে নিয়ে ইনস্টল করে নিবেন। তারপরে এখানে একটি একাউন্ট সাইন আপ করে নিয়ে কাজ করা শুরু করে দিবেন। আপনি যদি এখানে নিয়মিত কাজ করে থাকেন তাহলে এখানে থেকে আপনি প্রতিদিন ৩০০ টাকা থেকে ৪০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। তাই আর দেরি না করে এখানে কাজ করা শুরু করে দিন।
উপরের উল্লিখিত এই সকল অ্যাপসগুলির মাধ্যমে আপনি মোবাইল ফোনে শুধুমাত্র এডস দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। তাই আপনারা যারা হাতে থাকা মোবাইল ফোন ব্যাবহার করে টাকা ইনকাম করতে চান তারা চাইলে এই সকল অ্যাপগুলিতে কাজ করতে পারেন। আশা করছি আপনি অনেক ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

মোবাইলে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়ার পাশাপাশি আপনি চাইলে ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট করেও নিতে পারবেন। এখান থেকে আপনি বিভিন্ন মাধ্যমে ফ্রি উপায়ে টাকা ইনকাম করে নিতে পারবেন। আর আপনার সেই ইনকামের টাকা খুব সহজে আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। কিভাবে আপনি ফ্রিতে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিবেন সেটি সম্পর্কে চলুন এখন আমরা জেনে নেই।
ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট
ফ্রী টাকা ইনকাম করে বিকাশের পেমেন্ট নেওয়ার বিভিন্ন ধরনের কাজ রয়েছে সেই সকল কাজগুলো হলো।
  • কনটেন্ট রাইটিং
  • ফটোগ্রাফি
  • এফিলিয়েট মার্কেটিং
  • Cashup: Earn Daily অ্যাপ

কনটেন্ট রাইটিং এর মাধ্যমে ফ্রি টাকা ইনকাম

আপনার যদি লেখালেখি করার প্রতি আগ্রহ থেকে থাকে তাহলে আপনি বিভিন্ন ধরনের কনটেন্ট লিখে ফ্রিতে টাকা ইনকাম করে নিতে পারবেন। যেমন ধরুন পেপার পত্রিকায় বিভিন্ন ধরনের কনটেন্ট লেখা হয়। আপনি চাইলে সেই লেখালেখির কাজটি আমাদের সাথে যুক্ত হয়েও করতে পারেন। আমাদের সাথে লেখালেখির কাজ করে আপনি যে টাকা ইনকাম করবেন সেই টাকা আপনি বিকাশের মাধ্যমেও পেমেন্ট নিতে পারবেন।

ফটোগ্রাফি করে ফ্রি টাকা ইনকাম

আপনার হাতে যদি একটি স্মার্ট ফোন থেকে থাকে তাহলে সে আপনার স্মার্টফোন থেকে আপনি যে ছবিগুলো তোলেন আপনার সেই তোলা ছবিটি বিক্রি করার মাধ্যমে টাকা ইনকাম করে নিতে পারবেন। এর জন্য আপনার সকল তোলা ছবি অনলাইনে বিভিন্ন ধরনের প্ল্যাটফর্ম রয়েছে সেখানে বিক্রি করতে হবে। সেই সকল প্লাটফর্ম গুলো হল
  • Adobe Stock
  • BigStockPhoto.com
  • Shutterstock.com
  • Alamy.com
  • Fotolia.com
  • IstockPhoto.com

এফিলিয়েট মার্কেটিং করে ফ্রীতে টাকা ইনকাম

এফিলিয়েট মার্কেটিং করার মাধ্যমেও আপনি ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। এর জন্য আপনাকে অনেক ধরনের কোম্পানির পণ্যগুলো বিক্রি করে দিতে হবে। আপনি যদি সেই পণ্যগুলো মার্কেটিং করার মাধ্যমে বিক্রি করতে পারেন তাহলে প্রতিটি বিক্রয়ের উপর আপনি কিছু টাকা কমিশন পাবেন। আর সেই কমিশনের টাকাই আপনার আয়ের উৎস হবে।

এফিলিয়েট মার্কেটিং করে পণ্য বিক্রি করার জন্য আপনি বিভিন্ন মার্কেটপ্লেস থেকে এফিলিয়েট এর পণ্যগুলো নিবেন। সেখান থেকে আপনাকে প্রতিটি পণ্যের জন্য একটি করে লিঙ্ক দেওয়া হবে। আপনি সেই লিংক বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করবেন। যখন কেউ আপনার ওই লিঙ্কের উপর ক্লিক করে যেকোনো ধরনের প্রোডাক্ট কিনবেন তাহলে আপনি সেই প্রোডাক্ট কেনার উপরে একটি নির্দিষ্ট পরিমাণে কমিশন পাবেন। এভাবে আপনি ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন।

Cashup: Earn Daily অ্যাপ থেকে ফ্রিতে টাকা ইনকাম

বর্তমান সময়ে সব থেকে বিশ্বাসযোগ্য এবং ফ্রিতে টাকা ইনকাম করার জন্য জনপ্রিয় একটি মোবাইল অ্যাপ্লিকেশনের নাম হলো Cashup: Earn Daily অ্যাপ। যেখান থেকে আপনি বিভিন্ন ধরনের ভিডিও দেখে এবং অনেক ধরনের গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনার এই একাউন্টের থেকে আপনার বন্ধুদের সাথে রেফার করার মাধ্যমে এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

এর জন্য প্রথমে আপনাকে মোবাইল ফোনের গুগল প্লে স্টোর থেকে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিয়ে একটি একাউন্ট তৈরি করে নিতে হবে। আপনি যখন প্রথম পর্যায়ে একটি অ্যাকাউন্ট খুলবেন তখন এখান থেকে আপনি ১১০ টাকা বোনাস পেয়ে যাবেন। এরপরে বিভিন্ন ধরনের গেমস খেলে যখন আপনার ব্যালেন্স 500 টাকা হবে তখন আপনি এখান থেকে টাকা বিকাশের মাধ্যমে উত্তোলন করে নিতে পারবেন।

এড দেখে টাকা ইনকাম apps

মোবাইলে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট কিভাবে নিতে পারবেন সেই সম্পর্কে আমরা ইতিপূর্বে বিস্তারিত আলোচনা করেছি। এখন আমরা জানাবো এড দেখে টাকা ইনকাম apps সম্পর্কে। বর্তমানে বাংলাদেশেই এমন অনেক ধরনের অ্যাপস রয়েছে যেখান থেকে আপনি শুধুমাত্র এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করে নিতে পারবেন। সেই সকল এপস গুলোর নাম নিম্নে উল্লেখ করা হলো।
  • অ্যাডওয়ালেট
  • মানি ক্যাশ অ্যাপস
  • আর্ন মানি অ্যাপস
  • ক্যাশ অ্যাপস
  • ডেইলি টাকা অ্যাপস
  • Student Job Reward অ্যাপস
এই সকল অ্যাপস গুলোই মূলত এড দেখে টাকা ইনকাম apps। এই সকল অ্যাপস থেকে আপনি কিভাবে কাজ করে টাকা ইনকাম করতে পারবেন সেই সম্পর্কে আমরা ইতিপূর্বে বিস্তর আলোচনা করেছি। আপনি যদি উপরের প্রথম অংশটুকু মনোযোগ সহকারে পড়ে না থাকেন তাহলে এক্ষুনি গিয়ে সেই অংশটুকু মনোযোগ সহকারে পড়ে কাজ করে টাকা ইনকাম করে নিন।

মোবাইলে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কে সাধারণ জিজ্ঞাসা (FAQ)

প্রশ্নঃ টাকা আয় করার সেরা অ্যাপ কোনটি?
উত্তরঃ টাকা আয় করার জন্য সেরা কিছু অ্যাপের নাম হলো
  • Swagbucks
  • Ibotta
  • Upside
  • Acorns
  • Capital One Shopping
প্রশ্নঃ ভিডিও দেখে কিভাবে টাকা পাওয়া যায়?
উত্তরঃ JumpTask প্লার্টফর্মটি বর্তমানে ভিডিও দেখার মাধ্যমে টাকা ইনকাম করার জন্য সবথেকে বেশি জনপ্রিয় হয়ে উঠে। এখানে ভিডিও দেখে ইনকামের পাশাপাশি রেফার করার মাধ্যমেও টাকা ইনকাম করা যায়।

প্রশ্নঃ কোন অ্যাপ রিয়েল মানি দেয়?
উত্তরঃ Swagbucks বিগত ১০ বছর ধরে $470 মিলিয়নের ও বেশি পরিমাণে তার গ্রাহকদের অর্থ প্রদান করে এসেছে।

শেষ কথা

মোবাইলে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট কিভাবে নিবেন সেই সম্পর্কে আজকের এই আর্টিকেলে আমরা বিস্তারিত আলোচনা করেছি। আশা করছি আপনি সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে এই সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এবং জেনে এখনই টাকা ইনকাম করা শুরু করতে পেরেছেন। যদি আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথেও শেয়ার করতে পারেন। এমনই আরো ইনকাম রিলেটেড তথ্য পেতে আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

পেপারস্পট২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url