প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিন এইভাবে

চন্দন ক্রিম ব্যবহারের নিয়মপ্রিয় পাঠক, আপনি কি প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস সম্পর্কে জানতে চাচ্ছেন? তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্যই। কারণ আজকের এই সম্পূর্ণ আর্টিকেলের মধ্যে আমরা প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস কিভাবে দিবেন সেই সম্পর্কে জানাবো। আপনি যদি আপনার প্রিয় মানুষকে কিভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন সেই সম্পর্কে না জেনে থাকেন তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন।
প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
এছাড়াও আপনি এখান থেকে ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা বাংলায়, প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা কবিতা, প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা ম্যাসেজ ও শুভ জন্মদিন প্রিয় বন্ধু স্ট্যাটাস ফানি ক্যাপশান কিভাবে লিখবেন সেই সম্পর্কে জানতে পারবেন।

পেজ সূচিপত্রঃ প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিন এইভাবে

ভূমিকা

আপনি কি আপনার প্রিয় মানুষকে জন্মদিনের জন্য ভালোভাবে শুভেচ্ছা পাঠাতে চান? কিন্তু কিভাবে লিখে পাঠাবেন সেই সম্পর্কে কি কোনই ধারণা নেই। তাহলে আপনি যদি আজকের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়েন তাহলে প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস কিভাবে দিবেন সেই সম্পর্কেও জানতে পারবেন। তাই শুভ জন্মদিনের আপনার প্রিয় বন্ধুকে মেজেদ দিয়ে খুশি করতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

এর পাশাপাশি আপনার ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা বাংলায় এবং প্রিয় বন্ধুর স্ট্যাটাস আপনার প্রিয় মানুষকে উপহার হিসেবে দিন। তাহলেই দেখবেন আপনার প্রিয় মানুষ খুব সহজেই খুশি হয়ে যাবে। বন্ধু মানেই তো আপন মানুষ এবং বন্ধু মানেই তো খুব কাছের একজন। তাই কিভাবে লিখবেন আপনার প্রিয় মানুষের জন্য স্টাটাস সেই সম্পর্কে জানতে শেষ পর্যন্ত পড়ুন।

প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস কিভাবে লিখবেন। কেমন করে লিখে পাঠালে সে সবথেকে বেশি খুশি হবে সেই সম্পর্কে আমরা এই পাঠে জানতে পারবো। আমাদের সকল মানুষের জীবনেই এমন একজন স্পেশাল মানুষ থাকে যাকে আমরা অনেক বেশিই ভালোবাসি। আর সেই মানুষটাই আমাদের কাছে সবথেকে বেশি স্পেশাল হয়। তার সাথে সবসময় কথা বলতে ভালো লাগে।
প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
সবথেকে আরো অনেক বেশি ভালো লাগে যখন সেই প্রিয় মানুষটির জন্মদিন আসে। আর সেদিনের অপেক্ষা করেই এক বছর পার করে ফেলি। আর এই দিনে প্রিয় মানুষটিকে একটু বেশিই আনন্দ দিতে প্রিয় মানুষকে প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পাঠান। তাহলে চলুন এখন আমরা এই সম্পর্কে জেনে নেই।
  • তুমি আছো আমার প্রতিটি নিঃশ্বাসে, আছো আমার প্রতিটি বিশ্বাসে। তুমি যদি আজকে জন্মগ্রহণ না করতে তাহলে নাহি পেতাম তোমাকে। আজকে তোমার জন্মদিন, তাই তোমাকে শুভেচ্ছা জানাই শুভ জন্মদিন।
  • জন্মদিনের শুভেচ্ছা নিয়ো প্রিয়,,,,,, ভালোবাসার মানুষে জন্মদিন আমার কাছে আজকে অনেক বেশি স্পেশাল। গত কয়েক বছর যাবত যেভাবে আছো আমাতে জড়িয়ে, বাকি জীবণটুকুও এভাবেই থেকো প্রিয়।
  • আজকে আমার প্রিয় মানুষটির শুভ জন্মদিন। তাই তাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।
  • কৃতজ্ঞতা তাদের প্রতি যারা আমার প্রিয় মানুষটিকে এই দিনে পৃথিবীতে জন্ম দিয়েছেন। যাদের কারণে আজকে আমি তাকে পেয়েছি। শুভ জন্মদিন প্রিয়।
  • শুভ জন্মদিন প্রিয়,,,,, তোমাকে আমার জীবণে পেয়েই আজকে আমার এতসুন্দর জীবণ উপভোগ করতে পারছি। এতো সুন্দর মুহুর্তগুলো তোমার সাথে কাটাতে পারছি। বাকি জীবণেও ঠিক এভাবেই থেকো।
  • জন্মদিনের নতুন দিনের মতো করেই তোমার জন্য গিফট সাজিয়ে রেখেছি। যেমনটি করে সৃষ্টিকর্তা তোমাকে আমার কাছে পাঠিয়েছেন। শুভ জন্মদিন প্রিয়।
  • আজকের দিন হলো সেই দিন যেদিনে আমার প্রিয় মানুষটি জন্মগ্রহণ করেছিল। আর সেই প্রিয় মানুষ হচ্ছে তুমি নিজেই। আজকের এই দিনটা আমাদের জন্য অনেক বেশিই স্পেশাল। কারণ এই দিনের জন্যই তোমাকে পেয়েছি আমি। শুভ জন্মদিন।
  • প্রিয় আজকের এই দিনে আমার সবথেকে বেশি চাওয়া হলো আজকের দিনটা আমাদের জীবণে আরো অনেক হাজার বার আসুক। আমরা দুজনে এই দিনটিকে উদযাপন করি। একসাথে আনন্দে মেতে থাকি। শুভ জন্মদিন প্রিয়।
  • আজকের দিনটি হলো এমন একটি দিন। যেটি শুভক্ষণের শুভ একটি দিন। গোটা পৃথিবী যেনো লাল গোলাপ দিয়ে সাজানো হয়েছে। কারণ আজকে তোমার জন্মদিন। তাই জন্মদিনের অনেক শুভেচ্ছা নিন। শুভ জন্মদিন।
  • প্রতিবছরের এই দিনের জন্য আমি সারা বছর ধরে অপেক্ষা করে থাকি। সবার প্রথম যেনো আমি তোমাকে শুভাচ্ছা যানাতে পারি এই আশায় বুক বেধে থাকি। অবশেষে এলো আজকের এই দিন। তাই তোমাকে জানাই শুভ জন্মদিন।
  • তোমার ওই আড় চোখের চাহনি আর নিষ্পাপ মুখের হাসি। যেটা আমি অনেক বেশি ভালোবাসি। আমি চাই তুমি সবসময় হাসিমুখে থাকো, সবসময় আমার সাথেই থাকো। আর আমাকেই সারাটা জীবন ভালোবাসো। শুভ জন্মদিন প্রিয়।
  • আমি চাই আজকে যেমন তোমার সাথে তোমার পাশে আছি, ঠিক এভাবেই যেনো সারাটা জীবণ থাকতে পারি। একসাথেই যেনো দুজনে তোমার জন্মদিনকে উৎযাপন করতে পারি। শুভ জন্মদিন প্রিয়।
  • আমার এই হৃদয়ের মাঝে একদিন হঠাৎ করেই আগমন ঘটেছিলো তোমার। তারপর থেকে এই হৃদয়েই তুমি বাস করো। তোমার প্রতি এমন ভালোবাসা আমার থাকবে চিরদিন। আজকের এই পবিত্রদিনে তোমাকে যানাই শুভ জন্মদিন।

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা বাংলায়

প্রতিটি মানুষের জীবনেই একজন করে ভালোবাসার মানুষ থাকে। আর তাই তাকে খুশি করার জন্য প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিন। আর তাই যদি আপনার ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা বাংলায় বাংলায় পাঠাতে চান তাহলে নিম্নের দেওয়া নিয়মে লিখে পাঠাতে পারেন। চলুন তাহলে আমরা সকলে দেখে নেই।
  • তুমি আমার অনেক শখে খুঁজে পাওয়া এক শঙ্খনীল। আমি রংধনুর রঙে সাজিয়েছি আমাদের এক অসাধারণ স্বপ্নের নীল। তাই জন্মদিনের শুভেচ্ছা নিন। শুভ জন্মদিন।
  • রাগ করিও না লক্ষী সোনা, না হয় আমি আছিই একটু দূরে। তাই বলে কি আজকের এই দিনটি যাবো ভুলে। কখনো কি এমনটা হতে পারে। শুভ জন্মদিনের শুভেচ্ছা আমি ছাড়া আমার আগে তোমায় কি কেউ দিতে পারে। শুভ জন্মদিন প্রিয়।
  • পকেট আমার পুরাই ফাঁকা, ফোনে নাই কোন টাকা। উপহার পারবোনা কিনে দিতে, তাই জন্মদিনের শুভেচ্ছা জানালাম তোমায় ফ্রী নেটে। শুভ জন্মদিন।
  • রাজার যেমন অনেক ধন আছে, আমার কাছেও তেমন একটি মন আছে। পাখির আছে যেমন ছোট্ট বাসা, আমার মনেই ছোট্ট একটি আশা। দেবো মনখুলে তোমায় ভালোবাসা। শুভপ জন্মদিন প্রিয়।
  • আপনিই হলেন পৃথিবীর একমাত্র বিস্ময়কর মানুষ। যাকে আমি আমার জীবনে সবথেকে আপন করে পেয়েছি। আমার সম্পূর্ণ জীবণে তোমাকেই চাইবো, আর তোমার জন্যই এমন করে কবিতা লিখবো। পৃথিবীর সবথেকে বিস্ময়কর মানুষটার আজকে জন্মদিন। তাই প্রিয় জন্মদিনের শুভেচ্ছা নিন।
  • আজকের এই শুভ দিনে সেই সৃষ্টিকর্তার কাছে আমার একটাই চাওয়া তুমি যা চাও সেটা যেনো তাৎক্ষণিক পাও। কারণ আমার সবথেকে প্রিয় মানুষকে কোন কিছুর জন্য অপেক্ষা করতে দেখতে পারবো না। শুভ জন্মদিন প্রিয়।
  • তুমি যেদিন থেকে এসেছো আমার জীবণে, সেদিন থেকে আমার জীবণ পেয়েছে বাঁচার মানে। আমাকেই সেই তুমিই হাসাতে শুখিয়েছো। আমার কেনো যেনো মনেহয় তোমাকে শুধু আমার জন্যই ওই সৃষ্টিকর্তা বানিয়েছে। এমনভাবেই তোমাকে সারাজীবণ ভালোবাসতে চাই প্রিয়। শুভ জন্মদিন।
  • আমি যতবার তোমার দিকে তাকাই ততই যেন মুগ্ধ হয়ে যাই। তোমার ওই সহজ সরল আচরণ আমাকে করে তোলে সব সময়ই মুগ্ধ। তোমাকে চাই আমার জীবণের শেষ মুহুর্ত। আমি যতবার জন্ম নেব, শুধু তোমার প্রেমেই পরবো। শুভ জন্মদিন।
  • আজকের এই দিন আজকের এই তারিখ আমার জীবণের অন্যতম একটি মুহুর্ত। যেটা আমার জন্য অনেক বেশি স্পেশাল। এই এমন মুহুর্ত অনেক বেশিই আমি মনে রাখবো। তাই আমি চাইবো যেনো এমন মুহুর্ত বারবার আমার জীবণে ফিরে আসে। শুভ জন্মদিন।

প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা কবিতা

কবিতার মাধ্যমে প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিন। কিভাবে দিবেন সেই প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা কবিতা স্ট্যাটাস। সেই সম্পর্কেই আমরা জানবো এখন। চলুন তাহলে জেনে নেওয়া যাক।
কথা দিলাম তোমায় সারাজীবন
তোমায় মনে রাখবো,?
কথা দিলাম তোমায় সারাজীবন
এভাবেই তোমার পাশে থাকবো।
কথা দাও সারাজীবন
তুমি এভাবেই আমার পাশে থাকবে,
কথা দাও সারাজীবন
এভাবেই তুমি আমাকে মনে রাখবে।
শুভ জন্মদিন ডিয়ার

সকল খুশির গান আমরা গাইবো একই সাথে
কখনো ছেড়োনা হাতটা।
সকল সময়ে হাত রেখো আমার এই হাতে
রেখো সারাজীবণ তোমার পাশে।
একসাথে থাকবো সারাজীবণ
এভাবেই ভালোবাসবো আজীবন
হ্যাপি বার্থডে ডিয়ার

রুপকথার রাণী তুমি
দুটি নয়নের আলো!!!
সারাটা জীবন এমন করেই
বেসো আমায় ভালো।
তুমিই আমার জীবণ মরণ
তুমিই পথ চলার সাথী,
তোমাকে ছাড়া একেলা আমি
কেমনে বলো থাকি।
শুভ জন্মদিন প্রিয়

প্রাণের খুশিতে ফুলের হাসিতে
সোনালী রোদ্দুর পরেছে ঘাসের বুকেতে,
তারই সাথে হয়েছে গোটা ভুবন রঙীন
তোমাকে জানাই আমার হৃদয়ের অন্তরস্থল থেকে
শুভ জন্মদিন

আজকের এই দিনে
“A তে আমি,
B তে বলতে,
C তে চাই,
D তে দারুণ,
E তে একটা,
F তে ফ্যান্টাস্টিক,
G তে গোপন কথা,
H তে হ্যাপি বার্থডে!”

শুভ জন্মদিন প্রিয় বন্ধু স্ট্যাটাস ফানি

আমাদের মধ্যে বেশিরভাগ মানুষজনই হাসি তামাশা করে জন্ম দিনের মেসেজ দিতে অনেক বেশি ভালোবাসে। তাই আপনি প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিতে পারেন। আবার আপনি হাসি তামাশা করেও মেসজ পাঠাতে পারেন। আমাদের সাথে বন্ধুত্বের সম্পর্কটাই এমন হয়ে থাকে। আর এখানেই আমরা আনন্দ উপভোগ করে থাকি। তাই দেখে নিন কিভাবে শুভ জন্মদিন প্রিয় বন্ধু স্ট্যাটাস ফানিভাবে দিবেন।
  • তোমার জন্মদিন বন্ধু আজ, তাই পকেট তোমার ফাকার করবো আমি আজ। তুমি যতই গর্তে পালিয়ে থাকে না কেন তোমাকে খুঁজে বের করবই আজ। কোথাও লুকিয়ে কোন লাভ নেই। হ্যাপি ডাউনলোড দিবস বন্ধু।
  • এক দুই তিন আজ আমাদের সবথেকে প্রিয় বন্ধুর জন্মদিন। বন্ধু তুমি সুখি হও, সুন্দরী একটা বউ পাও। শুভ জন্মদিন বন্ধু।
  • আমি তো জানি আমার মতো বন্ধু পেয়ে তুই নিজেকে ভাগ্যবান মনে করিস। অতোটাও ভাগ্যবান মনে করিস না, কালকে কিন্তু তোর পকেটের যা টাকা আছে সব খাবো। আর তার সাথে সাথে জন্মদিনের শুভেচ্ছাও জানাবো।
  • কি আনন্দ আকাশে বাতাশে, আজকে খাবো বন্ধু টাকার সুবাসে। একবছর হলো বন্ধু তেমন কিছুই খাওয়া হয়নি। আজকে খেয়ে একদম মোটু হয়ে যাবো। একশত একবার তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাবো। শুভ জন্মদিন বন্ধু।
  • শুভ পয়দা দিবস বন্ধু। জন্মদিনের যদি গিফট চাও তাহলে ঠিকমতো আগে ট্রিটটা দাও। তুমি জন্মে আমার যে ক্ষতিটা করেছো অতীতের সব ক্ষতিপূরণ দিয়ে দিও।
  • আমি তোর কানের কাছে এত জন্মদিনের গান গাইবো যে, তুমি আবার নতুন করে জন্ম নিতে চাইবা। শুভ জন্মদিন বন্ধু।
  • শুভ জন্মদিন শয়তানের খালু। ওপস সরি, তোর যেনো কত বছর হলো এবার ভুলে গেছি।
  • শুভ পয়দা দিবস বন্ধু। এভাবেই পিছন দিয়ে বাশ দেওয়ার জন্যই মনেহয় তুমি পয়দা হয়েছিলে।
  • চলে আসলো (নাম) তোর মাথায় ডিম ভাঙার দিন। বন্ধু তুই ট্রিট নিয়া রেডি থাক, আমরা সবাই ডিম নিয়ে রেডি আছি।
  • opps.. মার্ক জুকারবার্গ কাক্কু আজকে ঘুম থেকে উঠেই আমারে মেসেজ পাঠাইছে আজকে নাকি তোর জন্মদিন? আইজ্জা তোরে পাইছি বন্ধু। পকেট ভর্তি টাকা লইয়া রেডি থাক। আমরা আইতাছি।
  • সাধারনত প্রতি সাপ্তাহে ৭ দিন থাকে। আজকের এই সাপ্তাহে আমার বন্ধুর জন্মদিন সহ ৮ দিন। একটু বেশিই প্রসংশা করে ফেললাম। একদম ভাব নিবি না কিন্তু।
  • দোস্ত শুভ জন্মদিন। তোর জন্মদিনে সারাদিন ভরপুর যেনো খাইতে পারি। সারাজীবন তো অন্যের পায়েই দাড়ালি। এখন থেকে না হয় নিজের পায়ে দাঁড়ানো শিখ। এমন দোয়াই করি দোস্ত।

শেষ কথা

আজকের সম্পূর্ণ আর্টিকেলটি থেকে আমরা সকলেই জানতে পারলাম প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস কিভাবে দিতে হয়। এখন আপনি নিশ্চই খুব সহজেই আপনার প্রিয় মানুষটিকে জন্মদিনের মেসেজ দিতে পারবেন। আজকের এই আর্টিকেলটি পড়ে যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার প্রিয়জন অথবা বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করার মাধ্যমে তাদের মাঝে ছড়িয়ে দিন।

এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ। আপনি যদি এমন আরো প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পেতে চান তাহলে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। এছাড়াও গুগল নিউজে ফলো করেও রাখতে পারেন। আজকের আর্টিকেলটি আপনার কাছে কেমন লেগেছে সেই মূল্যবান মতামতটি অবশ্যই কমেন্ট বক্সে জানিয়ে দিন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

পেপারস্পট২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url