মেয়ে পটানোর টিপস - মেসেঞ্জারে মেয়ে পটানোর টিপস

স্থায়ী ফর্সা হওয়ার উপায়মেয়ে পটানোর টিপসগুলো নিয়ে আজকে আমরা আলোচনা করবো। তার পাশাপাশি আমরা মেসেঞ্জারে মেয়ে পটানোর টিপস নিয়েও আলোচনা করবো। আপনি যদি এই বিষয়ে জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন তাহলে শেষ পর্যন্ত পড়তে থাকুন।
মেয়ে পটানোর টিপস
সম্পূর্ণ আর্টিকেলটি যদি আপনি মনোযোগ সহকারে পড়তে থাকেন তাহলে মেয়ে পটানোর মিষ্টি কথা, মেয়ে পটানোর ছন্দ, মেয়ে পটানোর প্রশংসা, মেয়ে পটানোর জন্য রোমান্টিক কথাগুলো জানতে পারবেন।

পেজ সূচিপত্রঃ

মেয়ে পটানোর টিপস

আপনি কি কোন মেয়েকে পছন্দ করেন? কিন্তু বলতে পারছেন না? আজকের কিছু টিপস ব্যাবহারের মাধ্যমে আপনি খুব সহজেই এই সমস্যার সমাধান পেয়ে যাবেন। আর এই সমস্যা শুধু আপনারই নয়। সকলের ক্ষেত্রেই এটি একটি কমন সমস্যা। আর এই সমস্যা সকল ছেলেদের ক্ষেত্রেই দেখতে পাওয়া যায়। আপনি কোন মেয়েকে পছন্দ করেন কিন্তু সকল ধরণের চেষ্টা চালানোর পরেও ফলাফল জিরো।

আর কোন কাজ এতো সহজেও করা সম্ভব হয় না। যার ফলে কোন মেয়ে খুব সহজেই বাগে আসে না। তবে আপনার চিন্তার কোন কারণ নেই। পৃথীবির বুকে সমস্যা যেমন রয়েছে তেমনি রয়েছে সেই সমস্যার সমাধানও। আজকে আমরা আপনাদের সাথে বেশ কিছু মেয়ে পটানোর টিপস নিয়ে আলোচনা করবো। যেগুলো যদি আপনি বাস্তব জীবনে প্রয়োগ করেন তাহলে সেটি অবশ্যই অনেক ভালো কাজে দিবে।

০১। যখন কোন মেয়েকে আপনি পটানোর কথা চিন্তাভাবনা করবেন তখন তার পূর্বেই আপনাকে ভাবতে হবে কিভাবে সেই মেয়েটিকে আপনার প্রতি আকৃষ্ট করা যায়। আর এর প্রধান কারণ হলো যদি মেয়েটি আপনার প্রতি আকৃষ্ট না হয় তাহলে তাকে খুব সহজেই পটাতে পারবেন না। আর এই আকৃষ্ট করার জন্য আপনাকে বুঝে নিতে হবে মেয়েটির কোন জিনিস পছন্দ আর কোন জিনিস অপছন্দ। আর সেই অনুযায়ীই আপনাকে চেষ্টা করতে হবে। তাহলেই আপনি সফল হবেন।

০২। সুন্দর ভাবে মেয়েটির সাথে কথা বলার চেষ্টা করুন। প্রথম দিকে মেয়েটির সাথে যখন কথা বলতে যাবেন তখন মেয়েটির সাথে যেকোন একটি বিষয় নিয়ে ২-৩ মিনিট কথা বলার চেষ্টা করুন। আর তার পরেই কথা বলার সময় আস্তে আস্তে বাড়াতে থাকুন। তবে এখানে একটি বিষয় মনে রাখতে হবে কখনোই একেবারে কথা বলার সময়টা বৃদ্ধি করা উচিত না।

০৩। মেয়েটির সামনে নিজেকে একটু গোছালোভাবে উপস্থিত করুন। সেটা আপনি যেই পরিস্থিতিতেই থাকুন না কেনো। যেমনঃ উচ্চস্বরে কথা বলা থেকে বিরত থাকুন। অত্যাধিক চেচামেচি করবেন না। আর এর কারণ হলো কোন মেয়েই রাগি আর বদমেজাজি মানুষ্কে পছন্দ করে না। আর এজন্যই সেই মেয়েটির সামনে নিজেকে একটু সামলে চলার চেষ্টা করুন।

নিজেকে সবসময় তার সামনে শান্তভাবে উপস্থিত করার চেষ্টা করুন। তবে এখনে শান্ত থাকার মানে এমন বোঝাচ্ছে না যে আপনাকে সবার থেকে আলাদা থাকতে হবে বা এমন কিছু। বরং সবার সাথে মিলে মিশে থেকেই নিজেকে সবসময় শান্ত রাখার চেষ্টা করুন। তাহলেই দেখবেন মেয়েটি কিছুদিনের মধ্যেই আপনার সাথে আকৃষ্ট হয়ে যাচ্ছে।

০৪। সবসময় মেয়েটির সামনে হাসিখুশি থাকার চেষ্টা করুন। শুধু মেয়েরাই নয় পৃথিবীর সকল মানুষই সবসময় হাসিখুশি মানুষকে বেশি পছন্দ করে। অনেক ভালোবেসে থাকে। তাই মেয়েদের সামনেও এমন হাসিখুশি থাকার চেষ্টা করুন।

০৫। মেয়েদের সামনে কখনোই চুল এলোমেলো অবস্থায় যাবেন না। কারণ চুল এলোমেলো থাকলে পৃথিবীর যত সুন্দর মানুষই হোক না কেনো তাকে দেখতে তেমন একটা ভালো লাগে না। আপনার চুল অন্য সকলের মতো বিভিন্ন স্টাইলে না কাটলেও সমস্যা নেই। শুধু চুলগুলোকে এলোমেলো অবস্থায় রাখবেন না। আর এই কারণেই দেখবেন মেয়েরা আপনার প্রতি আকৃষ্ট হয়ে যাবে।

০৬। ময়লা দুর্গন্ধযুক্ত পোশাক পরিধান করা থেকে বিরত থাকুন। একজন মানুষের শরীরের পোশাক দেখেই নির্ণয় করা যায় যে সেই ব্যাক্তি কতটা ভালো বা নোংরা প্রকৃতির ব্যাক্তি। তাই আপনি যদি কাউকে আপনার প্রতি আকৃষ্ট করতে চান তাহলে অবশ্যই পরিষ্কার পোশাক পরিধান করার চেষ্টা করুন। আর নোংরা পোশাক পরিহার করুন।

০৭। কথা বলার ধরন সুন্দর করতে হবে। আপনি যদি একটি মেয়ে পটাতে চান তাহলে অবশ্যই আপনাকে সুন্দরভাবে কথা বলতে হবে। আর সুন্দরকরে কথা বলার জন্য আপনাকে নতুন করে অন্য কোন ভাষা শিখতে হবে না। বরং নিজের ভাষাতেই একটু গোছালোভাবে কথা বললেই অনেক সুন্দরভাবে কথা বলা যায়। আর এই অভ্যাসটাই আপনাকে গড়ে তুলতে হবে।

০৮। আপনাকে অবশ্যই ধৈর্য্য ধারণ করা শিখতে হবে। আর এই ধৈর্য্যই আপনাকে আপনার জন্য একটি সুন্দর ভবিষ্যৎ তৈরি করে দিতে পারে। ধৈর্য্য ধারণ না করলে আপনি কখনই সুফল পাবেন না। তাই যে কোন কাজ থেকে সুফল পাওয়ার জন্য অবশ্যই আপনাকে ধৈর্য ধারণ করা শিখতে হবে। পছন্দের মেয়েটিকে পটানোর জন্য হলেও আপনাকে অবশ্যই ধৈর্যশীল হতে হবে।

০৯। আপনি যে মেয়েটিকে পছন্দ করেন তার প্রতি অবশ্যই আপনাকে একটু যত্নশীল হতে হবে। কারণ সকল মেয়েরাই চায় তার পছন্দের মানুষটি তার প্রতি অনেক কেয়ারিং থাকুক। তার অনেক যত্ন নেই। আর এর ফলে ভালোবাসা আরো অনেক গারো এবং মজবুত হয়।

১০। মেয়েদেরকে অবশ্যই সম্মান করতে শিখুন। এর অর্থ হলো আপনি যে মেয়েটিকে পছন্দ করেন তার মতামতের অবশ্যই গুরুত্ব দিন। সে যে একজন নারী নারী হিসেবে তাকে অবশ্যই সম্মান করতে শিখুন। আর এমন স্বভাবের ছেলেদের প্রতিই মেয়েরা অনেক বেশি আকৃষ্ট হয়ে থাকে। আর সেই সকল ছেলেদেরও মেয়েরা অনেক ভালোবেসে থাকে।

মেসেঞ্জারে মেয়ে পটানোর টিপস

আমাদের সকলেরই এখন স্মার্টফোন রয়েছে। আর এই স্মার্টফোন যাদের রয়েছে সকলের কাছেই মেসেঞ্জার নামক বিষয়টি অজানা নয়। সকলেই প্রায় জানেন এই নামের এপ্লিকেশনটি। আগের যুগে প্রেম হতো চিঠিপত্রের মাধ্যমে। কিন্তু বর্তমান সময়ে ডিজিটাল মাধ্যমে প্রেম হয়। আর এই জন্যি আপনি ফেসবুকের মাধ্যমেই আপনার মনের মতো মানুষ খুজে নিতে পারেন।

আপনাদের মধ্যে সকলেই প্রায় ফেসবুক মেসেঞ্জার ব্যাবহার করেন। আর এটি ব্যাবহার করে অনেকে সাথে কথাও বলে থাকেন। সেটি মেয়ে ও হয়ে থাকে অনেক সময়। কিন্তু যখনই কোন মেয়ে পটাতে যান তখনই সেই মেয়েটি আপনাকে আর পাত্তা দেয় না। অনেকেই ভাবেন মেসেঞ্জারে কথা বলার সাথে মেয়ে পটানোর কি আছে। আর কিভাবে পটাতে হয় সেটিও জানেন নে।

আর তাই আপনাদের মাঝে আজকে আলোচনা করবো মেসেঞ্জারে মেয়ে পটানোর টিপস নিয়ে। কিভাবে কথা বললে মেয়েরা খুব দ্রুতই পটে যাবে সেই সকল বিষয় আপনাদের সাথে শেয়ার করবো আজকে। চলুন তাহলে জেনে নেওয়া যাক কিভাবে আপনি মেসেঞ্জারে কথা বলেই মেয়ে পটাতে পারবেন সেই সম্পর্কে।
  • প্রথমেই আপনাকে সেই মেয়েটিকে নির্বাচন করতে হবে আপনি যেই মেয়েটিকে পটাতে চান। মেয়েটির আইডি নির্বাচন করে নিয়ে আপনাকে নিশ্চিত হতে হবে এটিই মেয়ের আইডি। কারণ বর্তমান সময়ে অধিকাংশ মেয়েদের আইডিতে ছেলেরা ব্যাবহার করে। মেয়ের আইডি সঠিকভাবে যাচাইবাছাই করে নিয়ে তাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাতে হবে। তারপরে যদি দেখেন মেয়েটি আপনার রিকোয়েস্ট এক্সেপ্ট করছে না তখন তাকে ইনবক্সে মেসেজ পাঠান।
  • এরপরে আপনি সেই মেয়েটির আইডিতে নিয়মিতভাবে প্রতিদিন মেসেজ করতে থাকুন। তার সকল পছন্দের বিষয় এবং অপছন্দের বিষয় সম্পর্কে জানতে চান।
  • তাকে প্রতিদিন মেসেজ করে চ্যাটিং চালিয়ে যেতে হবে। তবে অবশ্যই আপনাকে মনে রাখতে হবে সে যেন কোন কিছুতেই বিরক্ত না হয়। চ্যাটিং করার জন্য একদিন নির্দিষ্ট সময় আপনি বেছে নিন। আর সে নির্দিষ্ট সময় থাকে তাকে মেসেজ করুন। তাহলে দেখবেন সে আপনার প্রতি সহজে আকৃষ্ট হয়ে গিয়েছে।
  • মেসেঞ্জারে ধীরে ধীরে কথা বলতে থাকুন। যখন বেশ কিছুদিন কথা বলার পরে আপনি বুঝতে পারবেন যে সে আপনার সাথে অনেক ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে তখন তাকে যে আপনি পছন্দ করেন এই বিষয়টি জানান। আর এই বিষয়ে যদি সোজাসুজি বলতে না পারেন তাহলে নানান আকার ইঙ্গিতে বুঝানোর চেষ্টা করুন।
  • কিছুদিন এভাবে চলার পরেই দেখবেন সেই মেয়েটির আপনার সাথে কথা বলার জন্য অনেক আগ্রহ প্রকাশ করবে। আর সেই এসে আপনাকে নিজে থেকেই তারও আপনাকে যে পছন্দ এই বিষয়টি জানিয়ে দিবে।

মেসেঞ্জারে মেয়ে পটানোর এসএমএস

মেসেঞ্জারে যদি আপনি মেয়ে পটাতে চান তাহলে অবশ্যই এখানে আপনাকে সুন্দর করে মেসেজে কথা বলতে হবে। সকল কথা অনেক সাজিয়ে গুছিয়ে নিয়ে বলতে হবে। মেয়েটি যেনো বিরক্ত না হয় এমন ধরনের মেসেজ করতে হবে তাকে। এভাবে সাজিয়ে গুছিয়ে নিয়ে কিছুদিন ধরে কথা বললেই মেয়েটি আপনার প্রতি ধীরে ধীরে আকৃষ্ট হতে শুরু করবে। আর এভাবেই আপনি মেয়েটিকে খুব সহজেই পটাতে পারবেন।

আপনাদের মধ্যে এমন অনেকেই রয়েছেন যারা কিভাবে মেয়েদেরকে সাজিয়ে গুছিয়ে নিয়ে মেসেজ করতে হয় সেটা জানেন না। আর এই ধারাবাহিকতাতেই আজকে আমরা আপনাদের সামনে মেসেঞ্জারে মেয়ে পটানোর এসএমএস কিভাবে করবেন সেটি নিয়ে জানাতে চলে এসেছি। আমাদের সাথে শেষ পর্যন্ত থাকার মাধ্যমে আপনি মেয়ে পটানোর সুন্দর সুন্দর এসএমএস গুলো সংগ্রহ করে নিতে পারেন।

আর মেসেজ করার সময়ে আপনাকে একটি বিষয় মনে রাখতে হবে সেটি হলো মেয়েটির মন আপনাকে বুঝতে হবে। না বুঝলেও বুঝার চেষ্টা করতে হবে। আর এভাবে বুঝে যদি আপনি মেসেজ করেন তাহলে মেয়েটি আপনার মেসেজ পড়ার জন্য আগ্রহ প্রকাশ করবে। আর এর জন্যই আপনার সাথে কথা বলার আগ্রহ প্রকাশ করবে। চলুন তাহলে দেখে নেওয়া যাক কিভাবে আপনি মেয়েদেরকে ইমপ্রেশ করার জন্য মেসেজ করবেন।
  • প্রথমে তাকে Hi, Hello এমন ধরণের মেসেজ পাঠাবেন। তারপরে যখন সে রিপ্লে করবে। আর পরবর্তি মেসেজের রিপ্লে করার জন্য দেরি করবে তখন তাকে লিখুন, তুমি একটু সময় নিয়ে আমার সামনে বসো। তোমার ওই সৌন্দর্য মাখা মুখ খানি দেখে আমার চোখের সাধ পূরণ করি।
  • কোন প্রকার লাল রঙের গোলাপ নয়, তোমাকে রক্ত জবা ফুল দিয়ে স্নিগ্ধ শোভনে সাজিয়ে আমার কাছে নিয়ে আসতে চাই।
  • আর যখন আপনাকে সে বলবে আপনি বেহায়া নাকি। তখন তার রিপ্লে তে আপনি বলবেন, তোমাকে আমার করে পাওয়ার জন্য না হয় একটি বেহায়া হলাম, আর তুমি না হয় আমাকে তোমার সকল ইন্দ্রিয় দিয়ে আমারে জড়িয়ে নিয়ো।
  • আমি তোমাকে ছিনিয়ে নিবো, নিজের করে ফিরিয়ে নিবো, যেভাবে তপ্ত সূর্য তার স্নিগ্ধ রাতটাকে ছিনিয়ে নেয়। আমিও ঠিক সেভাবেই তোমাকে ছিনিয়ে নিতে চাই। আর এভাবেই তোমাকে হরণ করবো।
  • মানুষ শুধু একটি মুহুর্ত দিয়ে ভালোবাসে, আর আমি তোমাকে হাজারো মুহুর্ত দিয়ে ভালোবাসি। বুঝোনা কেনো তুমি!! তোমার শত শত অবহেলাও আমাকে পরাজিত করে দিতে পারবে না।
  • আমি তোমার হৃদয় এর সকল অন্ধকারের মধ্যে হাজার রকমের জোনাকি হয়ে টিপ টিপ করে আলো জ্বালাবো। তুমি শুধু শক্ত করে আমার এই হাতটি ধরে থেকো।

মেয়ে পটানোর মিষ্টি কথা

আপনি যদি মেয়ে পটাতে চান তাহলে শুধুমাত্র মিষ্টি কথা বললেই তো আর চলবে না। তবে এখানে কিছু ট্রিকস আছে যেটা আপনাকে অনেক ভালোভাবে আয়ত্ব করে নিতে হবে। যেমন ধরুনঃ মেয়েদের সাথে প্রচুর পরিমাণে ঝগড়া করতে হবে। তারপরে তার রাগ ভাঙানোর জন্য যত প্রকার মিষ্টি কথা রয়েছে সকল কিছু বলতে হবে। যখন মেয়েটির সাথে কথা বলবেন তখন শুরুতেই আপনাকে আপু বলে সম্বোধন করতে হবে। যেমনঃ

আপু আপু! এক্সট্রেমলি সরি আপু! প্লিজ আপু কোন মাইন্ড করে মন খারাপ করে বসে থাকবেন না প্লিজ প্লিজ প্লিজ।

মেয়েটির সামনে সবসময় নিজেকে স্মার্টভাবে রিপ্রেজেন্ট করার চেষ্টা করুন। আর আপনি যদি তার সামনে স্মার্টভাবে রিপ্রেজেন্ট করতে ব্যার্থ্য হন তাহলে আপনি তার সামনে ফ্লপ খাবেন। আর এই পর থেকেই আপনাকে তার সাথে মিষ্টিভাবে কথা বলতে হবে। কোন কোন মিষ্টি কথা কেমনভাবে বলবেন চলুন জেনে নেওয়া যাক।

০১। কি আর বলবো বলুনতো, আমি হলাম একটি নরমাল ধরণের রোবট। নারীদের প্রতি আকর্ষণ হওয়াই তো আমার ধর্ম।

০২। আমি আপনাকে নিয়ে আমার মনের ঘরে পুতুলের মতো করে সাজিয়ে রাখবো। আর আপনার সেই অপরুপ চোখের পানে তাকিয়ে থেকে এভাবেই সারাজীবন পার করে দিবো। আপনার সকল ভাবনার কড়িডোরে সবসময় আমিই হাটবো। আর আপনাকে নিয়েই আমি সবসময় ভাবতে থাকবো। আপনার ঐ রূপের নন্দন মাখা শিহণ আমার এই দুটি চোখের জালানায় জাগে, একটিবার বলেন...... আপনি শুধু আমারই হবেন।

০৩। মেয়ে তুমি যখন আমার সামনে আসবে তখন চোখে মেখো নাকো কাজল, কানে পইরো নাকো দুল, কেনোনা তোমাকে এমনিতে লাগে অপরূপ সুন্দর সমিহিল। আমি তোমাকে এভাবেই দেখে সবসময় পাগল হতে চাই।

আমি তোমার দেহের শীড়ায় শিরায় সকল সময় বইতে চাই, আমি আমার জীবনের সকল ক্যাসিনো কেবল মাত্র তোমার সাথেই হাড়তে চাই। এটা কোন ন্যাকামি নয়, আমি তোমাকেই চাই, আর তোমাকেই শিখতে চাই।

আচ্ছা মেয়ে তুমি এমন করে কেনো তাকাও? এমন করে কেনো ঘাড় ঘুড়িয়ে আমার দিকে তাকাও? এভাবে তুমি যখন তাকাও তখন আমার যেনো পায়ের নিচের মাটি সরে যায়।

মেয়ে পটানোর প্রশংসা

মেয়ে পটানোর টিপস আমরা ইতিপূর্বে জানতে পেরেছি। এই পর্যায়ে আমরা সকলেই জানবো মেয়ে পটানোর প্রশংসা সম্পর্কে। অর্থাৎ মেয়ে পটানোর জন্য কিভাবে প্রশংসা করতে সেই বিষয় সম্পর্কেই এই পাঠে জানবো। আর কিভাবে প্রশংসা করলেই মেয়েরা খুশি হয় সেটাও জানবো। চলুন তাহলে জেনে নেওয়া যাক এই সম্পর্কে।

প্রশংসা-০১ঃ ওই তোমার পরিবারের সকলেই কি আদৌ মানুষ???? এমন প্রশ্ন জিজ্ঞেস করলাম কারণ ছোটবেলাতে শুনেছি পরীদের চুলই কেবলমাত্র সুন্দর হয় এবং আকর্ষণীয় হয়, আর তোমার মাথার চুল এতোটাই আকর্ষণীয় কি আর বলবো। তাইতো আমার সন্দেহ হচ্ছে। তাই তো বলছি হয়তো তুমি পরী আর নাহতো তুমি অন্যকিছু।

প্রশংসা-০২ঃ তোমার ওই কাজল কালো টানা টানা চোখ সবসমই যেনো আমাকে বিমুহিত করে। তোমার ওই চোখের পানে একবার তাকালে যেনো আর ফিরাবার উপায় নেই।

প্রশংসা-০৩ঃ সকলেই বলে চুল হলো মেয়েদের নাকি সৌন্দর্যের প্রতিক, কিন্তু এই কথাটির আমার কাছে কোন প্রকার ভিত্তি ছিলো না। তবে যেদিন থেকে তোমার ওই চুলকে ঢেউ খেলতে দেখেছি, সত্যি বলছি আমি তোমার ওই ঢেউ খেলানো চুলের প্রেমে পড়ে গিয়েছে।

প্রশংসা-০৪ঃ আমি অনেক সময়ে শুনেছি ছেলেরা নামি মেয়েদের সুন্দর চেহারা, উচ্চতা, টাকা পয়সা দেখে প্রেমে পরে। কিন্তু আমি তো তোমার ওই ঘণ কালো চুল দেখে প্রেমে পড়েছি। তোমার ওই চুলের মায়ায় আমি যেনো হাড়িয়ে গিয়েছি।

প্রশংসা-০৫ঃ তোমার যেমন রুপ রয়েছে তেমনি রয়েছে তোমার চুলের বাহার, তোমার ওই ঘণ কালো চুল দেখে আমার মনে পরেছে ভালোবাসার এক পাহাড়। এমনকি তুমি যদি হেসেও দাও তাও সবাই তোমার ওই হাসির মায়াতেই মরবে।

প্রশংসা-০৬ঃ তুমি যখন অপরূপ মায়ায় কথা বলো, ক্যাটবেরি চকলেট ও এতোটা মিষ্টি লাগে না, যতটা না তোমার কথা মিষ্টি লাগে। 🥰

প্রশংসা-০৭ঃ তুমি অন্যসকলের থেকে একদমই আলাদা, যেনো একরাশ বকুল ফুলের মন মাতানো গন্ধের মতো। যার সাথে অন্য কোন ফুলের তুলনা হয় না।

মেয়ে পটানোর টিপস নিয়ে সাধারণ জিজ্ঞসা (FAQ)

প্রশ্নঃ টেক্সট দিয়ে বিবাহিত মহিলাকে ইমপ্রেস করার উপায়?
উত্তরঃ সেই মহিলার সকল কথাতে মজার মজার কথা রিপ্লে করুন তাহলেই মহিলাটি ইমপ্রেস হয়ে যাবে।

প্রশ্নঃ ফেসবুকে মেয়েদের প্রথম মেসেজ কিভাবে করব?
উত্তরঃ শুরুটা করুন "কেমন আছেন?" এই মেসেজ দিয়ে। তারপরে তার সম্পর্কে সকল তথ্য জানার চেষ্টা করুন আস্তে আস্তে।

প্রশ্নঃ কিভাবে বাঙালি মেয়েদের প্রেমে ফেলা যায়?
উত্তরঃ বেশিরভাগ বাঙালি মেয়েরাই অনেক বুদ্ধিমান। তাই তাদের সাথে উত্তেজক এর কথাবার্তা বলুন। তাহলেই তারা আস্তে আস্তে প্রেমে পড়ে যাবে।

প্রশ্নঃ মেয়েদের হাসির প্রশংসা কিভাবে করব?
উত্তরঃ সাধারণ ভাবে এভাবে মেয়েদের হাসির প্রসংশা করতে পারেন। যেমনঃ
আপনি হাসিটা অনেক সুন্দর, এটি খুব সহজেই একটি ঘর আলোকিত করার জন্য যথেষ্ট। 🥰

লেখকের মন্তব্য

আজকে আমাদের এই আর্টিকেলের মধ্যে মেয়ে পটানোর টিপসগুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আশা করছি আপনি এই টিপসগুলো অনুসরণ করলে খুব সহজেই মেয়েদের পটাতে পারবেন। এমন আরো আর্টিকেল প্রতিদিন ফ্রীতে পড়ার জন্য আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

পেপারস্পট২৪ এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url